ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

হঠাৎ পূর্বাচল প্রকল্প পরিদর্শনে মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৪৫ এএম, ০৯ মার্চ ২০১৯

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) পূর্বাচল নতুন শহর ও ১০০ ফুট খাল খনন প্রকল্পের কাজ দেখতে ঝটিকা পরিদর্শনে গেছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ. ম. রেজাউল করিম।

শনিবার (৯ মর্চ) সকাল সাড়ে ৯টায় কুড়িল ফ্লাইওভারের পূর্বপ্রান্তে বসুন্ধরা কনভেনশন সেন্টারের সামনের খাল থেকে ঝটিকা পরিদর্শন শুরু করেন মন্ত্রী। দিনব্যাপী বিভিন্ন প্রকল্পের অগ্রগতি, কাজের মান, উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সার্বিক বিষয় সম্পর্কে বিকেলে সাংবাদিকদের জানাবেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ইফতেখার হোসেন।

প্রকল্প পরিদর্শনকালে আরও উপস্থিত রয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব শহীদ উল্লা খন্দকার, রাজউকের চেয়ারম্যান আব্দুর রহমানসহ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এবং রাজউকের উভয় প্রকল্পের কর্মকর্তারা।

জানা গেছে, বসুন্ধরা কনভেনশন সেন্টারের সম্মুখের খাল পরিদর্শনের পর ‘আইকনিক টাওয়ার নির্মাণ এলাকা’পরিদর্শন শেষে ব্রিফিং করবেন তিনি।

পরে ৪ নম্বর সেক্টর প্রকল্প অফিস পরিদর্শন, ৫ নম্বর সেক্টর লেক উন্নয়ন কাজ ও ১ নম্বর সেক্টরে স্টাফ ইয়ার্ড, ন্যাশনাল একাডেমি অটিহম এলাকা পরিদর্শন করবেন তিনি।

এএস/এএইচ

আরও পড়ুন