ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বার কাউন্সিল নির্বাচনে নৈরাজ্যের বিরুদ্ধে ন্যায়বিচারের জয় হয়েছে

প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২৮ আগস্ট ২০১৫

বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে অন্যায়, নৈরাজ্য আর বিশৃঙ্খলার বিরুদ্ধে ন্যায়বিচারের বিজয় হয়েছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

সারা দেশের আইনজীবীদের নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠান বাংলাদেশ বার কাউন্সিলের ২৬ আগস্টের নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদকে অভিনন্দন জানিয়ে আইনমন্ত্রী শুক্রবার একথা বলেন।

তিনি বলেন, বার কাউন্সিলে গত কয়েক বছর ধরেই আইনের শাসন ও শৃঙ্খলার অভাব অনুভূত হচ্ছিল এবং তা পূরণের লক্ষ্যেই আইনজীবীরা নির্বাচনে সঠিক রায় দিয়েছেন।

এই নির্বাচনে প্রচার কার্যক্রমের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতির বার্তা আইনজীবীদের মাঝে পৌঁছে দিতে সমন্বয় পরিষদের সদস্যবৃন্দ যে নিরলস পরিশ্রম করেছেন সেজন্য আইনমন্ত্রী তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান। একই সাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বার কাউন্সিল নির্বাচনে সঠিক রায় প্রদান করায় দেশের সকল আইনজীবীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মন্ত্রী।

নব-নির্বাচিত সদস্যদের কর্মমেয়াদে বার কাউন্সিলে আইনের শাসন ও শৃঙ্খলা প্রতিষ্ঠার পাশাপাশি দেশের আইনজীবীদের বৃহৎ স্বার্থে নিষ্ঠা ও আন্তরিকতার সাথে তাদের কাজ করার আহ্বান জানান আইনমন্ত্রী।

এসএ/একে