ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

পল্টনে ভুয়া দুদক কর্মকর্তা গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ১২:০৪ এএম, ২৫ জানুয়ারি ২০১৯

রাজধানীর নয়াপল্টনের একটি রেস্টুরেন্ট থেকে হাসান মুন্না ওরফে রফিক (২৪) নামে এক ভুয়া দুদক কর্মকর্তাকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার দুদকের গোয়েন্দা ইউনিটের পরিচালক মীর মো. জয়নুল আবেদীনের সার্বিক তত্ত্বাবধানে উপপরিচালক এসএমএম আখতার হামিদ ভুঞার নেতৃত্বে কমিশনের চার সদস্যের একটি বিশেষ টিম তাকে গ্রেফতার করে।

নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম পরিচালক (বন্দর) মো. গুলজার আলীর বরাত দিয়ে দুদকের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১০ জানুয়ারি দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব ভট্টাচার্যের পিএ রফিক পরিচয় দিয়ে একটি নম্বর থেকে তার (গুলজার আলীর) মোবাইলে ফোনকল পাওয়া যায়।

মোবাইল ফোনে রফিক নিজেকে দুদক কর্মকর্তা পরিচয় দিয়ে তার কাছে গুলজার আলীর অনেক তথ্য/অডিও/ভিডিও রয়েছে জানিয়ে তার সঙ্গে দেখা করতে বলেন। পরবর্তীতে তিনি দুই লাখ টাকা ঘুষ দাবি করে মোবাইলে মেসেজ প্রদান করেন।

গুলজার আলী দুদকে অভিযোগ করে জানান, রফিক প্রতিদিন ফোন করে ভয়ভীতি প্রদর্শন করেন এবং তার ফোন না ধরলে তিনি বিভিন্ন মেসেজ পাঠিয়ে মানসম্মান হানি করবে মর্মে ভয়ভীতি প্রদর্শন করেন।

এমতাবস্থায় দুদকের উপপরিচালক এসএমএম আখতার হামিদ ভূঞার নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতের বিরুদ্ধে গুলজার আলী বাদী হয়ে রাজধানীর পল্টন থানায় একটি মামলা দায়ের করবেন।

এমইউ/বিএ

আরও পড়ুন