ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

চলন্ত বাসে শ্লীলতাহানি : চালক রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৩৫ এএম, ০৬ জানুয়ারি ২০১৯

রাজধানীর উত্তরায় আসমানী পরিবহনের একটি চলন্ত বাসে তরুণীকে শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টার ঘটনায় ওই বাসের চালককে আটক করে রিমান্ডে নিয়েছে পুলিশ। বাকি তিন আসামিকে ধরতে অভিযান চলছে।

আটক চালকের নাম মো. রাসেল ভুইয়াকে (২০)।

গত ২৮ ডিসেম্বর সন্ধ্যায় ঢাকা-আশুলিয়া মহাসড়কের পাইকারি কাচাঁবাজার এলাকায় সড়কে এ ঘটনা ঘটে। চালক-হেলপারের হাত থেকে নিজেকে বাঁচাতে বাসের জানালা দিয়ে লাফিয়ে পড়ে ওই তরূণী। এ ঘটনায় বৃহস্পতিবার উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন ওই তরুণীর চাচা।

মামলার তদন্ত কর্মকর্তা ও পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহমুদুর হাসান বলেন, এই মামলার আসামি বাস চালককে গ্রেফতার ও বাসটি জব্দ করা হয়েছে। চালককে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ ও বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার এজাহারে জানা গেছে, ২৮ ডিসেম্বর সন্ধ্যায় ওই তরুণী (২৫) কুড়িল বিশ্বরোড থেকে টঙ্গীর উদ্দেশে আসমানী পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১১-৮৩২৮) একটি বাসে ওঠে। গাড়ির মধ্যে সে তরুণী ঘুমিয়ে পড়ে। সন্ধ্যা সোয়া ৭টার দিকে কারো হাতের স্পর্শে তার ঘুম ভাঙলে দেখতে পান বাসের চালক-হেলপারসহ আরও কয়েকজন তাকে ঘিরে ধরে। ওই তরুণীর ওড়না টেনে ছিঁড়ে ফেলে। এসময় জীবন বাঁচাতে তরুণী বাসের জানালা দিয়ে লাফ দেয়।

বাস থেকে লাফ দেয়ায় ওই তরুণীর মাথা, হাত-পাসহ শরীরের বিভিন্ন জায়গায় থেঁতলে যায়। বর্তমানে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

এআর/এমবিআর/এমএস

আরও পড়ুন