ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

নতুন বছরে র‌্যাবের লক্ষ্য জঙ্গি-মাদক নির্মূল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২:৪২ এএম, ০১ জানুয়ারি ২০১৯

নতুন বছরে পুলিশের এলিটফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লক্ষ্য মাদক ও জঙ্গি নির্মূল। এজন্য নতুন বছরটি পূর্ণ উদ্যোমে কাজ করে যাবে র‌্যাব। জানুযারির শেষ সপ্তাহে কক্সবাজারে র‌্যাবের একটি স্থায়ী ব্যাটালিয়ন।

সোমবার রাতে রাজধানীর গুলশান-২ চত্বরে থার্টি ফার্স্টের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ।

র‌্যাব ডিজি বলেন, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান। আমরা নতুন বছরেও এর ধারাবাহিকতা বজায় রাখবো। নতুন বছরেও মাদক নির্মূলের লক্ষ্যই থাকবে মূল।

নির্বাচনে মানুষ শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে জানিয়ে তিনি বলেন, নির্বাচনী পরবর্তী সময় যাতে কোনো সহিংসতা না ঘটে সেজন্য র‌্যাব মাঠে কাজ করছে। অামাদের নজরদারি রয়েছে। সার্বিক নিরাপত্তা দিতে আমরা প্রস্তুত।

আশা করছি, কোনো সহিংসতা ঘটবে না। নিজ দলের মধ্যেও যাতে কোনো সহিংসতা না হয় সেজন্য সবাইকে অনুরোধ জানাচ্ছি।

ইংরেজি নবর্ষের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে বলেন, ইংরেজি নববর্ষ উপলক্ষে আমাদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রয়েছে সারা দেশে। যদিও এর আগেই স্বরাষ্ট্রমন্ত্রী জাতীয় নির্বাচনের বিষয়টি সামনে রেখে থার্টি ফার্স্ট নাইটের অনুষ্ঠান না করার জন্য আহ্বান জানিয়ে ছিলেন। নাগরিকরা এই আহ্বানে সারা দিয়েছেন। সারা দেশে বড় ক্লাব থেকে শুরু করে কোনো জায়গায়ই অনুষ্ঠান হচ্ছে না। এ জন্য নাগরিকদের ধন্যবাদ জানান তিনি।

জেইউ/জেএইচ

 

আরও পড়ুন