ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

প্রতারণার বিষয়ে সতর্ক করল ভূমি মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ২০ ডিসেম্বর ২০১৮

মো. ইউনুছ সিরাজ নামে এক ব্যক্তি ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তা দাবি করে প্রতারণা করছেন বলে মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে। ইউনুছের ছবির সঙ্গে এ বিষয়ে একটি অফিস আদেশ জারি করেছে ভূমি মন্ত্রণালয়। ওই ব্যক্তি যাতে সচিবালয়ে প্রবেশ করতে না পারে সেজন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে অনুরোধ জানানো হয়েছে।

অফিস আদেশে বলা হয়েছে, সম্প্রতি ইউনুছ সিরাজ নামের জনৈক ব্যক্তি ভূমি মন্ত্রণালয়ের প্রটোকল অফিসার বা মন্ত্রণালয়ের সঙ্গে সংশ্লিষ্ট পরিচয় দিয়ে বিভিন্ন প্রতারণা করছে বলে অভিযোগ রয়েছে। এ বিষয়ে সুস্পষ্টভাবে জানানো যাচ্ছে যে, মো. ইউনুছ সিরাজ নামে কোনো ব্যক্তি কোনভাবেই ভূমি মন্ত্রণালয়ের সঙ্গে সংশ্লিষ্ট নন।’

ভূমি মন্ত্রণালয়ের প্রটোকল অফিসার বা মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারী বা অন্যান্য মিথ্যা পরিচয় দিলে সংশ্লিষ্টদের তাৎক্ষণিক তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার অনুরোধ জানিয়ে আদেশে বলা হয়। প্রতারক ইউনুছ সিরাজ যাতে ভূমি মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয় এবং সংশ্লিষ্ট অন্য দফতরে প্রবেশ করতে না পারেন সেজন্য সংশ্লিষ্টদের চিঠি দিয়ে অনুরোধ জানানো হল।

ইউনুছ সিরাজ প্রতারণার আশ্রয় নিলে ০১৭২০৮০৪৫৫২, ০১৭৯৭৫৪৪২৪৬ এবং ০১৫৫২৪৬৯১৯৫ নম্বরে ভূমি মন্ত্রণালয়ের প্রশাসন শাখায় যোগাযোগ করতে বলা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ, সুরক্ষা ও সেবা বিভাগ এবং ভূমি মন্ত্রণালয়ের অধীন সব দফতরে অফিস আদেশের অনুলিপি পাঠানো হয়েছে।

আরএমএম/এএইচ/জেআইএম

আরও পড়ুন