ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

নেতাকর্মীদের নিজ নিজ এলাকায় যেতে বললেন ছাত্রলীগ সভাপতি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৮

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, নির্বাচনে অাবার নৌকাকে বিজয়ী করতে হলে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। অাওয়ামী লীগ সরকারের উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে। প্রত্যকে নিজ নিজ এলাকায় গিয়ে নির্বাচনী কাজ করতে হবে।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) কেন্দ্রীয় মিলনায়তনে এক বিশেষ বর্ধিত সভা তিনি এসব কথা বলেন। জবি ছাত্রলীগের সভাপতি মো তরিকুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে জবি ছাত্রলীগকে যথাযথ মর্যাদা দেয়া হবে বলে সভায় তিনি অাশ্বাস দেন।

jnu-2

সভায় জবি ছাত্রলীগের সব নেতাকর্মী উপস্থিত ছিলেন। এ সময় নেতাকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। এ ছাড়া প্রধান বক্তা হিসেবে সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর উপস্থিত থাকার কথা থাকলেও অসুস্থতার কারণে তিনি আসতে পারেননি।

এর আগে গত ৩০ নভেম্বরও তিনি এ ধরনের কথা বলেছিলেন। সেদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলে এক নির্বাচনী কর্মিসভায় তিনি বলেন, ‘আপনারা (ছাত্রলীগের নেতাকর্মীরা) দিনে অন্তত এক ঘণ্টা করে নিজ নির্বাচনী এলাকায় নৌকার প্রচারণা করুন। এলাকার চায়ের দোকানের আড্ডা থেকে শুরু করে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে বোঝান, কেন শেখ হাসিনাকে আবার প্রয়োজন। এটাও বোঝান, কেন ধানের শীষে ভোট দেওয়া যাবে না।’

জেডএ/পিআর

আরও পড়ুন