ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

অতিরিক্ত সচিব-যুগ্মসচিব পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০১:৫৮ পিএম, ০৯ অক্টোবর ২০১৪

জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বদলির আদেশাধীন বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) মো. আব্দুল কুদ্দুসকে বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক, নিপোর্টের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোহাম্মদ ইকবালকে বিসিআইসি- এর চেয়ারম্যান, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) শ্যামা পদ দে কে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের মহাপরিচালক, বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব তাপস কুমার রায়কে টেকসই ও নবায়নযোগ্য জ্বালানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আলমগীরকে প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক এবং বাংলাদেশ রফতানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের সদস্য (অতিরিক্ত সচিব) খন্দকার আখতারুজ্জামানকে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব) মোহাম্মদ মফিজুল হককে বিআইডব্লিউটিএ- এর সদস্য (ইঞ্জিনিয়ারিং), এনটিআরসিএ- এর সদস্য হিসেবে বদলির আদেশাধীন যুগ্মসচিব সুষেন চন্দ্র রায়কে বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের সদস্য, পরিবেশ অধিদফতরের পরিচালক (যুগ্মসচিব) আলমগীর মুহ: মনসুর উল আলমকে ইজিসিবি- এর নির্বাহী পরিচালক, স্ট্রেনদেনিং গভর্ন্যান্স ম্যানেজমেন্ট প্রজেক্ট কম্পোনেন্ট বিল্ড ডিজিটাল ল্যান্ড ম্যানেজমেন্ট সিস্টেম শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) আবুল কালাম আজাদকে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব) জিল্লুর রহমান, এনডিসিকে স্ট্রেনদেনিং গভর্ন্যান্স ম্যানেজমেন্ট প্রজেক্ট কম্পোনেন্ট বিল্ড ডিজিটাল ল্যান্ড ম্যানেজমেন্ট সিস্টেম শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক, বাংলাদেশ আণবিক শক্তি কমিশনের আবুল বাশার মোহা: আব্দুল ফাত্তাহকে ইকোনোমিক জোন প্রকল্প-১ এর প্রকল্প পরিচালক, ওএসডি (যুগ্মসচিব) সিরাজুল ইসলামকে বিজেএমসি‌র পরিচালক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. আব্দুর রহমানকে বাংলাদেশ রফতানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের সদস্য, খাদ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে বদলির আদেশাধীন মো. মনিরুজ্জামানকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের যুগ্মসচিব, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. জাকির হোসেনকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্মসচিব এবং স্থানীয় সরকার বিভাগে যুগ্মসচিব হিসেবে বদলির আদেশাধীন মো. এনামুল হককে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।


এছাড়া অপর এক পৃথক আদেশে বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের সদস্য মো. দেলওয়ার হোসেন, বিজেএমসির পরিচালক পরেশ চন্দ্র রায় এবং শহরের কর্মজীবী শিশুদের জন্য মৌলিক শিক্ষা প্রকল্পের প্রকল্প পরিচালক মো. মজিবর রহমানকে ওএসডি করা হয়েছে।