ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

৪ অতিরিক্ত ও ১৪ যুগ্ম-সচিব বদলি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৭:০১ পিএম, ০৪ অক্টোবর ২০১৮

প্রশাসনে ৪ অতিরিক্ত সচিব ও ১৪ যুগ্ম-সচিব বদলি করা হয়েছে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই রদবদল এনে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য মো. হেমায়েত হোসেনকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সদস্য (পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলির আদেশাধীন) মো. ইয়াকুব আলী পাটোয়ারীকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মাহমুদুল ইসলামকে পানি সম্পদ মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের (আইএমইডি) অতিরিক্ত সচিব আবুল কাশেম মো. বদরুল মজিদকে বাংলাদেশ তাঁত বোর্ডের সদস্য নিয়োগ দেয়া হয়েছে।

যুগ্ম-সচিবদের মধ্যে নরসিংদীর প্রজেক্ট ফর বিএমআরআই অব টেক্সটাইল প্রসেসিং সেন্টার শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক (যুগ্ম-সচিব) শেখ আলমগীর হোসেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের পরিচালক, কোর্টস অব ওয়ার্ডসের ম্যানেজার (যুগ্ম-সচিব) সৈয়দ লোকমান আহমদ বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশনের পরিচালক, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) পরিচালক (যুগ্ম-সচিব) মো. নিজাম উদ্দিন সরকারি যানবাহন অধিদফতরের পরিচালক, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি যুগ্ম-সচিব মো. কামরুল হাসান নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্ম-সচিব, সেতু বিভাগের যুগ্ম-সচিব হাবিবুর রহমান বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশনের পরিচালক, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের পরিচালক (যুগ্ম-সচিব) মোহাম্মদ সাইফুল ইসলাম চাহিদা ভিত্তিক সরকারি প্রাথমিক বিদ্যালয় উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক হয়েছেন।

ওএসডি যুগ্ম-সচিব মুহাম্মদ হাবিবুর রহমান ধর্ম মন্ত্রণালয়ের মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক, ওএসডি যুগ্ম-সচিব মো. আমিন-উল-আহসানকে বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের পরিচালক ও ওএসডি যুগ্ম-সচিব মো. আবুল বাসানকে পাবলিক প্রাইভেট পার্টনারশিপ অফিসের ব্যবস্থাপক নিয়োগ পেয়েছেন।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি যুগ্ম-সচিব মুস্তাকীম বিল্লাহ ফারুকীকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের লার্নিং অ্যান্ড আর্নিং ডেভলপমেন্ট প্রকল্পের প্রকল্প পরিচালক নিয়োগ দেয়া হয়েছে।

পদায়নের অপেক্ষমাণ যুগ্ম-সচিব মোহাম্মদ আব্দুস সবুর চৌধুরী অভ্যন্তরীণ সম্পদ বিভাগে, মংলা হতে চাঁদপুর-মাওয়া-গোয়ালন্দ হয়ে পাকশী পর্যন্ত নৌরুটের নাব্যতা উন্নয়ন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক মো. সাইফুল হাসান বাদল নৌপরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সংযুক্ত ওএসডি যুগ্ম-সচিব মো. হুমায়ুন কবির বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, ওএসডি যুগ্ম-সচিব শফিউল আজিম মন্ত্রিপরিষদ বিভাগে নিয়োগ পেয়েছেন।

আরএমএম/জেএইচ/জেআইএম

আরও পড়ুন