ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

রাজধানীতে বাসের ধাক্কায় বিএডিসি কর্মকর্তা নিহত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০১৮

রাজধানীর ফার্মগেটে বাস ধাক্কায় সিরাজুল ইসলাম (৫৫) নামের বাংলাদেশ কৃষি উন্নয়ন বোর্ডের (বিএডিসি) এক কর্মকর্তা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালের দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক দুপুর পৌনে ১২টায় মৃত ঘোষণা করেন।

নিহত সিরাজুল ইসলাম বিএডিসি’র সহকারী হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলার মুকসেদপুর গ্রামে। বাবার নাম মৃত আব্দুল বারী। তিনি পরিবার নিয়ে ফার্মগেট পূর্ব রাজাবাজার আমবাগান এলাকায় থাকতেন।

নিহতের শ্যালক শফিকুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিরাজুল ইসলাম বিএডিসি’র মতিঝিল প্রধান কার্যালয়ে কর্মরত ছিলেন। সকালে ফার্মগেটের বাসা থেকে অফিসে যাওয়ার জন্য বের হন। আনন্দ সিনেমা হলের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় একটি বাস তাকে ধাক্কা দেয়। পরে লোকজন তাকে উদ্ধার করে অাল রাজি হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে স্বজনরা সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

জেইউ/এমবিআর/আরআইপি

আরও পড়ুন