ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

ওয়ারী এলাকা থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার

প্রকাশিত: ০৩:০১ এএম, ১১ আগস্ট ২০১৫

রাজধানীর ওয়ারী থানাধীন এলাকা থেকে ১০ হাজার ১৫৫ পিস ইয়াবা ট্যাবলেট, এক গ্রাম হেরোইন, ৮০ গ্রাম গাঁজা, একটি মোটরসাইকেল ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার সন্ধ্যায় র‌্যাব-৩ এর একটি দল ওয়ারী থানাধীন ১৩/এ-২, কে এম দাস লেন, হুয়ায়ূন সাহেবের কমপেক্স এর ওয়ালিদ ভবন, ৫ম তলার একটি বাসায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করে। এসময় মাদক ব্যবসায়ী আনোয়ার হোসেন ওরফে বাবা আনোয়ার পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব সদর দফতরের লিগ্যাল এন্ড মিডিয়া উইং এর সিনিয়র সহকারী পরিচালক মাকসুদুল আলম।

তিনি জানান, র‌্যাব-৩ এর গোয়েন্দা দল জানতে পারে যে, চক্রটি বিভিন্ন কৌশলে ইয়াবা ট্যাবলেট, গাঁজা এবং হেরোইন ঢাকা শহরের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।

এমন তথ্যের ভিত্তিতে রাজধানীর ওয়ারী থানাধীন ১৩/এ-২, কে এম দাস লেন, ওই ৫ম তলার বাসায় অভিযান চালায়। এসময় ভাড়াটিয়া আনোয়ার হোসেন র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাসা থেকে পালিয়ে যায়।

পরে সেখান থেকে ১০ হাজার ১৫৫ পিস ইয়াবা ট্যাবলেট, এক গ্রাম হেরোইন, ৮০ গ্রাম গাঁজা, একটি মোটর সাইকেল ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।

উল্লেখ্য, পলাতক আনোয়ার হোসেনের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। পলাতক আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


জেইউ/এআরএস/এমএস