ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

চট্টগ্রামে মা-মেয়ে খুনের ঘটনায় গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক | চট্টগ্রাম | প্রকাশিত: ১২:১০ পিএম, ১৬ জুলাই ২০১৮

চট্টগ্রামের খুলশীতে মা ও মেয়েকে হত্যা করে পানির রিজার্ভ ট্যাংকে ফেলে দেয়ার ঘটনায় ‘অজ্ঞাতনামা’ আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নিহতের পরিবার। মামলা দায়েরের পর আজ (সোমবার) সকালে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৫ জুলাই) রাতে নিহত মনোয়ারা বেগমের ছেলে মোস্তাফিজুর রহমান বাদী হয়ে খুলশী থানায় মামলাটি দায়ের করেন।

দুজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নাসির উদ্দিন জাগো নিউজকে বলেন, ‘সন্দেহভাজন দুজনকে গ্রেফতার করা হয়েছে। তদন্তের স্বার্থে বিস্তারিত জানানো যাচ্ছে না।’

ctg

এর আগে রোববার রাতে ওসি শেখ মো. নাসির উদ্দিন জাগো নিউজকে বলেন, ‘শুধুমাত্র চুরি বা ডাকাতির জন্য এ ঘটনা ঘটেছে, তা বলা যাবে না। এমনটা হলে মরদেহ গুম করার চেষ্টা হতো না, খুন করে মরদেহ পানির ট্যাংকে ফেলে দিত না। এরসঙ্গে অবশ্যই অন্য বিষয় জড়িত আছে। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ঠাণ্ডা মাথার খুনিরা এ ঘটনা ঘটিয়েছে। সম্পত্তির বিরোধের কারণে সাধারণত এ ধরনের ঘটনা ঘটে।’

পুলিশ জানিয়েছে, মা মনোয়ারা বেগমকে (৯৭) গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার চিহ্ন দেখা গেছে। মেয়ে মেহেরুন নেছা বেগমের (৬৭) মাথার পেছনে জখমের চিহ্ন পাওয়া গেছে।

উল্লেখ্য, রোববার দুপুর ১২টার দিকে নিহতদের বাড়ির রিজার্ভ ট্যাংক থেকে ব্যাংক কর্মকর্তা মেহেরুন নেছা বেগম (৬৭) ও তার মা মনোয়ারা বেগমের (৯৭) মরদেহ উদ্ধার করে পুলিশ।

এসআর/জেআইএম

আরও পড়ুন