ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

যাত্রাবাড়ীতে কলেজছাত্রীকে গণধর্ষণ, আটক ৩

প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ০৪ আগস্ট ২০১৫

রাজধানীর যাত্রাবাড়ীতে বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে এক কলেজছাত্রী গণধর্ষণের শিকার হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় যাত্রাবাড়ীর কাজলা সনটেক এলাকায় বন্ধুদের কাছ থেকে ছিনিয়ে নিয়ে ১৬ বছর বয়সী ওই কলেজছাত্রীকে ধর্ষণ করে এলাকার তিন বখাটে যুবক।

এসময় তার চিৎকারে আশপাশের লোকজন তিন যুবককে আটকের পর গণধোলাই দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তিন যুবককে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন সলিমুল্লাহ কলেজের ছাত্র শাহাদত, ফয়সাল ও বাবু।

পুলিশের ওয়ারি জোনের উপ-কমিশনার নুরুল ইসলাম জানান, কলেজছাত্রী এক বন্ধুর সঙ্গে মঙ্গলবার বিকেলে কাজলা এলাকায় ফাতেমা পেট্রলপাম্পের পাশে খালেক নামে এক ব্যক্তির বাড়িতে আসে। এ সময় ৭/৮ জন যুবক ওই বাড়িতে প্রবেশ করে তাদের পরিচয় জানতে চায়। এক পর্যায়ে মেয়েটির বন্ধুকে জিজ্ঞাসাবাদের নামে পাশের ঘরে নিয়ে বখাটেরা আটকে রাখে। আর কলেজছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় তার সোনার গয়না ও নগদ টাকাও ওই যুবকরা ছিনিয়ে নেয়। ঘটনার সময় ওই কলেজছাত্রীর চীৎকার শুনে আশপাশের লোকজন ওই বাসাটি ঘিরে তিনজনকে হাতেনাতে আটকের পর গণধোলাই দেয়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

গুরুতর অসুস্থ ওই কলেজছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। খবর পেয়ে রাতে তার বাবা-মা হাসপাতালে ছুটে আসেন।

## ভাটারায় আদিবাসী কিশোরী ধর্ষণের অভিযোগ

বিএ