ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বৃষ্টি যেন থামছেই না

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৩:২৬ পিএম, ২৫ জুন ২০১৮

রাজধানীতে কাকডাকা ভোর থেকেই আকাশ ছিল গোমড়ামুখো। কোথাও কোথাও থেমে থেমে টিপটিপ বৃষ্টি হচ্ছিল। তবে সকাল আনুমানিক সাড়ে ১১টার পর আকাশ পরিস্কার হয়ে রোদ ওঠে। ভ্যাপসা গরমে নগরবাসীর অনেকেই হাঁসফাঁস করতে থাকেন। তখনও কেউ বুঝতে পারেননি একটু পর ঝুম বৃষ্টি নামবে।

সোমবার দুপুর ১টার পর মুষলধারে বৃষ্টি নামে। বৃষ্টিতে অনেকেই ক্ষণিকের জন্য স্বস্তির নিঃশ্বাস ফেললেও প্রায় এক দেড় ঘণ্টা পরও টানা বৃষ্টি অস্বস্তির কারণ হয়ে দাঁড়ায়। স্বাভাবিক জীবনযাত্রা চরমভাবে ব্যাহত হয়।

jagonews24

নগরীর বিভিন্ন রাস্তাঘাটে জলাবদ্ধতার সৃষ্টি হয়। অনেকেই দূর-দূরান্তে কাজে বেরিয়ে পথে কাকভেজা হয়েছেন। বৃষ্টি থেকে রক্ষা পেতে কেউ কেউ ঘণ্টারও বেশি সময় বিভিন্ন দোকানপাট, বাসস্ট্যান্ডে আশ্রয় নেন। তবে বৃষ্টির থামার কোনো লক্ষণও নেই।

দুপুর আড়াইটার দিকে আবহাওয়া অধিদফতরে যোগাযোগ করা হলে আবহাওয়াবিদ জানান, বৃষ্টি এখনও হচ্ছে। তবে কী পরিমাণ বৃষ্টিপাত হয়েছে তা বিকেল ৩টার পর জানানো যাবে।

jagonews24

এদিকে আজ (সোমবার) সকাল ৯টা থেকে পরবর্তি ২৪ ঘণ্টায় আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে, ঢাকাসহ খুলনা, বরিশাল, চট্টগ্রাম, রংপুর, ময়মনসিংহ, সিলেট ও রাজশাহী বিভাগে অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও-কোথাও মাঝারি ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

এমইউ/আরএস/আরআইপি

আরও পড়ুন