ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

রাজউকে ঘুষের ২ লাখ টাকাসহ দালাল গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ০৭ জুন ২০১৮

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) অফিস থেকে ঘুষের ২ লাখ টাকাসহ কথিত দালাল তরুণ প্রামাণিককে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বৃহস্পতিবার বেলা ২টায় হাতেনাতে গ্রেফতার করা হয়।

জানা গেছে, জনৈক মুহিবুল আল কায়সার তার বসুন্ধরার ‘ডি’ ব্লকের নিজস্ব প্লটে বহুতল ভবন নির্মাণের উদ্দেশ্যে প্ল্যান পাশের জন্য রাজউকের মহাখালী অফিসে যান। এ সময় তরুণ প্রামাণিক নিজেকে রাজউকের কর্মী পরিচয় দিয়ে ২ লাখ টাকা ঘুষ দাবি করেন।

মুহিবুল আল কায়ছার বিষয়টি দুদকে জানালে দুদক সব বিধি-বিধান অনুসরণপূর্বক ফাঁদ মামলা পরিচালনার জন্য একটি বিশেষ টিম গঠন করে।

সকাল থেকে দুদকের ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ার ও ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এর উপপরিচালকের নেতৃত্বে বিশেষ টিমের সদস্যরা মহাখালীস্থ রাজউক অফিসের চারদিকে ওঁৎ পেতে থাকে। বেলা সোয়া দুইটার সময় রাজউকের কথিত দালাল তরুণ প্রামাণিক যখন মুহিবুল আল কায়সারের কাছ থেকে ঘুষের ২ লাখ টাকা গ্রহণ করছিলেন, ঠিক তখনই দুদক টিমের সদস্যরা ঘুষের টাকাসহ হাতেনাতে তাকে গ্রেফতার করে।

এ ব্যাপারে দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এর সহকারী পরিচালক মো. আব্দুল ওয়াদুদ বাদী হয়ে বনানী মডেল থানায় একটি মামলা করবেন বলে জানান।

এমইউ/জেএইচ/জেআইএম

আরও পড়ুন