ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

দুই হাজার টাকায় বিমানের টিকিট কেটে যাত্রীদের মুখে হাসি

রফিক মজুমদার | প্রকাশিত: ০৬:২৭ পিএম, ৩১ মে ২০১৮

বিমানের যশোর সেলস অফিস থেকে ১৮ জুনের ঢাকা-যশোর রুটের টিকিট কিনেছেন হোসাইন সাজ্জাদ ও সালমা নাসরিন। মাত্র ২ হাজার ২০০ টাকায় টিকিট কিনেছেন তারা। মুঠোফোনে হোসাইন সাজ্জাদ জাগো নিউজকে বলেন, বিমান ন্যায্যমূল্যে টিকিট বিক্রি করছে, এ কথা শুনেই সেলস কাউন্টারে যাই। দুটি টিকিট কাটি।

‘আমি বিশ্বাস করতে পারিনি ঈদের সময়ে এত সাশ্রয়ী মূল্যে টিকিট পাবো, আমি অনেক খুশি, ধন্যবাদ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে’,-বলেন তিনি।

ঈদে অভ্যন্তরীণ রুটে এমনই অবিশ্বাস্য রকমের ছাড় দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মাত্র ২ থেকে ২ হাজার ৩০০ টাকার মধ্যে বিক্রি করছে অভ্যন্তরীণ রুটের টিকিট। সহজলভ্য উপায়ে টিকিট কাটতে পেরে হোসাইন সাজ্জাদের মতো ঘরমুখো মানুষদের মুখে ফুটছে হাসি।

এ বিষয়ে বিমানের জুনিয়র কমার্শিয়াল অফিসার মাহবুবুল আলম জানান, বৃহস্পতিবার নতুন অফারের টিকিট ভালোই বিক্রি হয়েছে। ঈদে এ ধরনের অফার যাত্রীদের মধ্যে ব্যাপক প্রভাব ফেলেছে।

অফার সম্পর্কে জানতে চাইলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের ব্যবস্থাপক তাসনিম আক্তার জানান, ১৯ থেকে ২১ জুন ঢাকা থেকে সৈয়দপুর রুটের টিকিট পাওয়া যাবে ২ হাজার টাকায়। এছাড়া, ১৬ জুন থেকে ২১ জুনের মধ্যে ঢাকা থেকে রাজশাহীর টিকিটি ২ হাজার টাকায়, ঢাকা থেকে যশোর ২ হাজার, ঢাকা থেকে বরিশাল ২ হাজার, ঢাকা থেকে সিলেট ও চট্টগ্রামের টিকিটি পাওয়া যাবে ২ হাজার ৩০০ টাকায়। ৯ জুন থেকে ১৫ জুন পর্যন্ত সৈয়দপুর, রাজশাহী, যশোর, বরিশাল থেকে ঢাকায় আসা যাবে ২ হাজার টাকায়। একই সময়ে চট্টগ্রাম ও সিলেট রুটের ভাড়া ২ হাজার ৩০০ টাকায় পাওয়া যাবে।

এ প্রসঙ্গে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ বলেন, প্রিয় মানুষের সঙ্গে ঈদ করতে অনেকেই দেশের বিভিন্ন গন্তব্যে পাড়ি জমান। এই ঈদযাত্রা আরও সহজ ও সাশ্রয়ী করতে বিমান বাংলাদেশের এ অবিশ্বাস্য অফার। ফলে শুধু উচ্চবিত্তের নয়, যে কেউই চাইলে অল্প সময়ে আকাশ পথে প্রিয়জনের কাছে ছুটে যেতে পারবেন।

উল্লেখ্য, অপরদিকে সুপরিশর বোয়িং ৭৭৭ ও বোয়িং ৭৩৭ উড়োজাহাজে ঢাকা থেকে চট্টগ্রাম ও সিলেট এবং সিলেট ও চট্টগ্রাম থেকে ঢাকা রুটে চলমান দুই হাজার টাকায় টিকিটের অফারটি আগামী ৩০ জুন পর্যন্ত থাকবে।

আরএম/জেডএ/পিআর

আরও পড়ুন