ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

খিলগাঁওয়ে ৩ মাংস ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৬:১০ পিএম, ২৬ মে ২০১৮

সিটি কর্পোরেশনের নির্ধারিত মূল্যের চেয়ে গরুর মাংসের দাম বেশি রাখায় তিন মাংস ব্যবসায়ীকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

শনিবার রাজধানীর খিলগাঁও এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ওই তিন মাংস ব্যবসায়ীকে মোট ১৩ হাজার টাকা জরিমানা করা হয়। প্রতিষ্ঠানগুলো হলো- খিলগাঁও কাঁচাবাজারের মোক্তার মাংস দোকান, দুলাল মাংস দোকান এবং সফিক মাংস দোকান।

অভিযানে সার্বিক তদারকি করেন ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (উপসচিব) মনজুর মোহাম্মদ শাহরিয়ার। অভিযান পরিচালনা করেন অধিদফতরের ঢাকা জেলা অফিসের সহকারী পরিচালক আব্দুল জব্বার মণ্ডল ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদাউস। সার্বিক সহযোগিতা করে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)-১ ও ১১ এর সদস্যরা।

Meat

এদিকে রাজধানীর বিভিন্ন বাজারে সরেজমিনে জাগো নিউজের পক্ষ থেকে দেখা গেছে, বেশিরভাগ মাংস বিক্রেতা সিটি কর্পোরেশন নির্ধারিত দামের চেয়ে প্রতিকেজিতে ৩০-৫০ টাকা বেশি বিক্রি নিচ্ছে।

সহকারী পরিচালক আব্দুল জব্বার মণ্ডল বলেন, রমজান উপলক্ষে খিলগাঁও কাঁচাবাজারের এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। রমজান উপলক্ষে গরুর মাংসের দাম ৪৫০ টাকা নির্ধারণ করে দিয়েছে সিটি কর্পোরেশন। কিন্তু নির্ধারিত দামের চেয়ে ৩০-৫০ টাকা বেশি দামে মাংস বিক্রি করছে। এ অভিযোগে তিন মাংস ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

এসআই/জেএইচ/এমএস

আরও পড়ুন