ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বেপরোয়া ট্রাকের ধাক্কায় আইসিইউ’তে বৃদ্ধ কালাম

ঢামেক প্রতিবেদক | ঢামেক | প্রকাশিত: ১০:০৫ পিএম, ২১ এপ্রিল ২০১৮

যাত্রীবাহী বাস থেকে নিরাপদে নেমে বাসায় ফেরার সময় ঘাতক ট্রাকের ধাক্কায় বাড়ি ফেরা হলো না বৃদ্ধ আবুল কালামের (৬০)। বাস থেকে নামার পর দাঁড়িয়ে থাকা ওই গাড়ির সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় পেছন থেকে একটি ট্রাক বাসটিকে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী বাসটিও তাকে ধাক্কা দেয়। নরসিংদীর বেলাবো উপজেলার বারিচা নামক স্থানে গত ১১ এপ্রিল এ দুর্ঘটনা ঘটে।

পরে গুরুত্বর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে উন্নত চিকিৎসা না হওয়ায় স্বজনরা রাতেই তাকে নিয়ে যায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। বর্তমানে তাকে ঢামেকের আইসিইউ এর ৪ নম্বর বেডে রাখা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা আশঙ্কজনক। তার খাদ্যনালী ছিঁড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক।
আহত কালামের ছোট ভাই আবুল কাশেম জাগো নিউজকে বলেন, ঘটনার দিন তিনি একটি যাত্রীবাহী বাস থেকে নেমে ওই বাসের সামনে দিয়ে রাস্তা পার হচ্ছিলেন। সে সময় গাড়িটি দাঁড়িয়েছিল। কিন্তু ওই বাসের পেছন দিকে একটি বেপরোয়া গতির ট্রাক যাত্রীবাহী বাসটিককে ধাক্কা দেয়। এ কারণে বাসটি নিয়ন্ত্রণ রাখতে না পেরে সামনে থাকা আবুল কালামকে ধাক্কা দেয়। কাশেম বলেন, এ ঘটনায় ওই ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। তবে থানায় মামলা করা হয়েছে বলে জানান তিনি।

এসএইচ/ওআর/আরআইপি

আরও পড়ুন