ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বেবি হক নাজমার চিকিৎসায় ৯ সদস্যের মেডিকেল বোর্ড

প্রকাশিত: ০৮:২৮ এএম, ২৮ জুলাই ২০১৫

মাগুরা জেলার যুবলীগের সভাপতির গুলিতে আহত নাজমার নবজাতক সন্তানের (বেবি হক নাজমার) উন্নত চিকিৎসার জন্য ৯ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করেছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) কর্তৃপক্ষ।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢামেকের সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডাক্তার আশরাফুল হক কাজলকে প্রধান করে ৯ সদস্যের এ চিকিৎসাক বোর্ড গঠন করা হয়।

মেডিকেল বোর্ড প্রধান অধ্যাপক ডা. আশরাফুল হক কাজল জানান, শিশুটির চিকিৎসায় যা যা করণীয় আমরা তা করবো। আল্লাহ চাইলে তাকে উন্নত চিকিৎসা দিয়ে দ্রুত সুস্থ করে তার পরিবারের কছে হস্তান্তর করা হবে।’

তিনি জানান, মেডিসিন, শিশু বিশেষজ্ঞ, কিডনি বিশেষজ্ঞসহ বিভিন্ন বিভাগের ডাক্তাররাও এই মেডিকেল বোর্ডে আছেন। শিশুটির শারীরিক অবস্থা এখন আগের চাইতে ভালো বলেও জানান তিনি।

এর আগে গত বৃহস্পতিবার মাগুরা শহরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুদল যুবকের সংঘর্ষে অন্তঃসত্ত্বা অবস্থায় নাজমা আক্তার গুলিবিদ্ধ হন। এই ঘটনায় আরো তিনজন গুলিবিদ্ধ হন। পরে শনিবার ভোর সাড়ে ৫টার দিকে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে(ঢামেক) ভর্তি করা হয়। বর্তমানে শিশুটি হাসপাতালের শিশুটি সার্জারি বিভাগের ২০৫ ওয়ার্ডে চিকিৎসাধীন।

জেইউ/এসকেডি/এমএস