ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বাড্ডায় সুপ্রভাত বাসের ধাক্কায় আহত যুবকের মৃত্যু

ঢামেক প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ০৪ এপ্রিল ২০১৮

রাজধানীর মেরুল বাড্ডায় সুপ্রভাত বাসের ধাক্কায় মো. রুবেল হোসেন (৩৫) নামে এক যুবক গুরুতর আহত হন। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তিনি মারা যান।

ঢামেক ক্যাম্প পুলিশের ইনচার্জ বাচ্চু মিয়া জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আহত রুবেল ইমার্জেন্সি বিভাগে ভর্তি ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৭টায় তিনি মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর মেরুল বাড্ডার এশিয়া হাসপাতালের সামনের রাস্তা পার হওয়ার সময় ‘সুপ্রভাত’ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুতর আহত হন রুবেল। গুরুতর অবস্থায় স্বজনরা বিকেল সাড়ে ৪টার দিকে তাকে উদ্ধার করে ঢামেকে ভর্তি করেন।

স্বজনরা জানান, রুবেল পেশায় রিকশার ওয়ার্কশপ মিস্ত্রি। মেরুল বাড্ডার একটি রিকশার গ্যারেজে কাজ শেষে বাসায় ফেরার সময় বাসটি তাকে ধাক্কা দেয়। তার বাবার নাম শাহ্ জামাল। জামালপুরের ইসলামপুর উপজেলার ডেঙ্গারঘর এলাকায় তার গ্রামের বাড়ি।

রুবেলের বাবা জামাল জাগো নিউজকে বলেন, ‘আমার ছেলে রাস্তা পার হওয়ার সময় গাড়িটাকে সিগন্যাল দেয়। সেসময় গাড়িও আসছিল। রাস্তার মাঝ বরাবর গেলে গাড়িটি দ্রুত তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এসএইচ/এমএআর/জেআইএম

আরও পড়ুন