ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

৯ বাংলাদেশির মরদেহ এখনও শনাক্ত হয়নি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০১:৩১ পিএম, ১৮ মার্চ ২০১৮

নেপালের বিধ্বস্ত হওয়া ইউএস বাংলা বিমানে নিহত ৯ বাংলাদেশির মরদেহ এখনও শনাক্ত হয়নি। ফলে তাদের মরদেহ শনাক্ত করতে পরিবারের কাছ থেকে ডিএন টেস্টের নমুনা সংগ্রহ করা হবে।

কাঠমান্ডুর ত্রিভুবন ইউনিভার্সিটি টিচিং হাসপাতাল কর্তৃপক্ষ জাগো নিউজকে এ নিশ্চিত করেছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, যাদের মরদেহ এখনও শনাক্ত হয়নি তাদের পরিবারের কাছ থেকে নমুনা সংগ্রহ করে ডিএন টেস্ট করা হবে। টেস্টের ফলাফল আসতে আরও ৩ সপ্তাহ লাগতে পারে।

যাদের মরদেহ এখনও শনাক্ত হয়নি তারা হলেন- আলিফুজ্জামান, হুরুন্নাহার বিলকিছ বানু, নাজিয়া আফরিন চৌধুরী, মো. নজরুল ইসলাম, আখি মনি, ফারুক আহমেদ (এফএইচ) প্রিয়ক, পিয়াস রয়, উম্মে সালমা ও শারমিন আক্তার নাবিলা।

গত ১২ মার্চ (সোমবার) ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস-২১১ নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে বিধ্বস্ত হয়। চার ক্রুসহ ৬৭ জন যাত্রী নিয়ে বিধ্বস্ত হওয়ার ঘটনায় ৫১ যাত্রীর প্রাণহানি ঘটে।

বাকিদের উদ্ধার করে নেপালের কাঠমান্ডু মেডিকেল কলেজ (কেএমসি) হাসপাতাল, নরভিক হাসপাতাল, গ্রান্ডে হাসপাতাল, ওম হাসপাতাল ও মেডিসিটিতে ভর্তি করা হয়। আহতদের মধ্যে ইতোমধ্যে পাঁচজনকে বাংলাদেশে ফিরিয়ে এনে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এআর/আরএস/এমএস

আরও পড়ুন