ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

মেহেদী, স্বর্ণা ও এ্যানিকে ইউনাইটেডে ভর্তি করা হবে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০১:০৭ পিএম, ১৬ মার্চ ২০১৮

নেপালের কাঠমান্ডুতে বিমান দুর্ঘটনায় আহত শেহরিন আহমেদকে দেশে ফিরিয়ে এনে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ (শুক্রবার) আহত আরও তিনজনকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে। তারা হলেন- মেহেদী হাসান, কামরুন্নাহার স্বর্ণা ও আলমুন নাহার এ্যানি।

আহত শেহরিন আহমেদকে গতকাল (বৃহস্পতিবার) দেশে ফিরিয়ে আনার পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আর ফেরত আসা মেহেদী হাসান, কামরুন্নাহার স্বর্ণা ও আলমুন নাহার এ্যানিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হবে বলে জানিয়েছেন ইউএস বাংলার জিএম (মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পাবলিক রিলেশন) কামরুল ইসলাম।

শুক্রবার (১৬ মার্চ) ইউএস বাংলার বারিধারা অফিসে জাগো নিউজকে তিনি এ তথ্য জানান। কামরুল ইসালাম বলেন, দেশে ফিরিয়ে আনার পর ইউনাটেড হাসপাতালে ভর্তি করানোসহ তাদের যাবতীয় চিকিৎসা ব্যবস্থা ইউএস বাংলা গ্রহণ করবে।

জানা গেছে, আজ (শুক্রবার) বিকেল সোয়া ৩টায় বিজি-০০৭২ ফ্লাইটে ঢাকায় পৌঁছাবেন মেহেদী হাসান, কামরুন্নাহার স্বর্ণা ও আলমুন নাহার এ্যানি। তিনজনকে কাঠমান্ডু মেডিকেল কলেজ (কেএমসি) কর্তৃপক্ষ দেশে ফিরিয়ে আনতে অনাপত্তি দিয়েছে।

গতকাল বৃহস্পতিবার দেশে ফিরেছে আহত শেহেরিন আহমেদ। শেহরিন বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ছাড়া আহত ইয়াকুব আলীকে উন্নত চিকিৎসার জন্য ভারতের নেয়া হচ্ছে।

উল্লেখ্য, গত ১২ মার্চ (সোমবার) ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস-২১১ নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে বিধ্বস্ত হয়। চার ক্রুসহ ৬৭ জন যাত্রী নিয়ে বিধ্বস্ত হওয়ার ঘটনায় ৫১ যাত্রীর প্রাণহানি ঘটে।

বিমানটিতে মোট ৬৭ যাত্রীর মধ্যে বাংলাদেশি ৩২ জন, নেপালি ৩৩ জন, একজন মালদ্বীপের ও একজন চীনের নাগরিক ছিলেন। তাদের মধ্যে পুরুষ যাত্রীর সংখ্যা ছিল ৩৭, মহিলা ২৮ ও দু’জন শিশু ছিল।

এএস/আরএস/এমএস

আরও পড়ুন