ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিমানে নারী বান্ধব কর্মপরিবেশ সৃষ্টি করা হবে

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৭:২৭ পিএম, ০৮ মার্চ ২০১৮

বিমানের প্রধান কার্যালয়সহ সকল বিভাগে নারী বান্ধব কর্মপরিবেশ সৃষ্টি করা হবে বলে জানিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এএম মোসাদ্দিক আহমেদ।

বৃহস্পতিবার দুপুরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রধান কার্যালয় বলাকা’য় এক বিশেষ আলোচনা সভায় তিনি একথা বলেন। বিমান শ্রমিক লীগ (সিবিএ)র উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে কেক কেটে দিবসটিকে বরণ করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন পরিচালক ফ্লাইট অপারেশন্স ক্যাপ্টেন ফারহাত হাসান জামিল, পরিচালক প্রশাসন মোহাম্মদ মমিনুল ইসলাম, পরিচালক বিপণন ও বিক্রয় এবং গ্রাহকসেবা মো. আলী আহসান, জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ এবং বিমান শ্রমিক লীগ সিবিএ’র সভাপতি মশিকুর রহমান।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এএম মোসাদ্দিক আহমেদ বলেন, কেবল ককপিট ও কেবিন ক্রু নয় বিমানের টেকনিক্যাল ও মেনটেইনেন্স এর মতো স্পর্শকাতর জায়গাগুলোতে আমাদের দেশের নারীরা দক্ষতার সঙ্গে কাজ করছেন। এটি আমাদের জন্যে সুসংবাদ।

বিমানের বিভিন্ন দিক ও বিভেগে নারীদের জন্যে উপযোগী কর্ম-পরিবেশ সৃষ্টি করতে বিমান কর্তৃপক্ষ সব ধরনের পদক্ষেপ নেবে বলে আশ্বাস দেন মোসাদ্দিক আহমেদ।

সভায় বিমানের সর্বস্তরের নারী কর্মকর্তা/কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

আরএম/এমবিআর/জেআইএম

আরও পড়ুন