ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

আওয়ামী লীগকে ফের নির্বাচিত করতে হবে

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৪:২০ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগকে ফের নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। শুক্রবার রাজধানীর বিয়াম ফাউন্ডেশ অডিটোরিয়ামে ‘গাইবান্ধার উন্নয়ন ও আশু পদক্ষেপ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

ডেপুটি স্পিকার বলেন, বর্তমান সরকারের গৃহীত পদক্ষেপের কারণে গাইবান্ধা তথা সমগ্র দেশে উন্নয়ন কার্যক্রম দ্রুত এগিয়ে চলছে। তাই এ উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হলে এ সরকারকে ফের নির্বাচিত করতে হবে।

বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে ডেপুটি স্পিকার বলেন, প্রধানমন্ত্রী শুধু বংলাদেশই নয় সারা বিশ্বে একজন সৎ, কর্মঠ প্রধানমন্ত্রী হিসেবে স্বীকৃত। তাই দেশ ও জাতির কল্যাণে শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই।

গাইবান্ধা জেলায় উচ্চতর শিক্ষাপ্রতিষ্ঠানের প্রয়োজনীয়তা উল্লেখ করে তিনি বলেন, ড. ওয়াজেদ মিয়ার নামে একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করলে গাইবান্ধা তথা উত্তরবঙ্গের শিক্ষার্থীদের উচ্চশিক্ষা গ্রহণের সুযোগ বাড়বে।

গাইবান্ধা জেলার আর্থ-সামাজিক উন্নয়নের ক্ষেত্রে আঞ্চলিক বিনিয়োগের ক্ষেত্র সম্প্রসারণের ওপর গুরুত্বারোপ করে ডেপুটি স্পিকার বলেন, গাইবান্ধা জেলায় অনেক ধনী ব্যবসায়ী আছে যারা গাইবান্ধা শহরে এবং ঢাকায় ব্যবসা বাণিজ্য করছে। এসব ব্যবসায়ীরা যদি তাদের নিজ এলাকায় গিয়ে বিনিয়োগ করেন তাহলে গাইবান্ধা অর্থনৈতিক দিক দিয়ে আরও শক্তিশালী হবে।

এইচএস/এমআরএম 

আরও পড়ুন