ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

ফ্লাইট বিলম্ব : বিমানের জিএমের ওপর ক্ষুব্ধ পর্ষদ সদস্য

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ২২ ডিসেম্বর ২০১৭

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যাংককগামী ফ্লাইট নির্ধারিত সময়ে ছেড়ে না যাওয়ায় এয়ারপোর্ট সার্ভিসের মহাব্যবস্থাপক (জিএম-এপিএস) নুরুল ইসলাম হাওলাদারের ওপর ক্ষোভ ঝাড়লেন বিমানের যাত্রী পরিচালনা পর্ষদ সদস্য ব্যারিস্টার তানজিব উল আলম। শুক্রবার বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

বিমানবন্দর সূত্র জানায়, ব্যাংককগামী ফ্লাইটটি (বিজি-০৮৮) শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু ফ্লাইটটি ৫টা ৩৫ মিনিটে উড্ডয়ন করে। এই ফ্লাইটে যাত্রী হিসেবে ছিলেন খোদ বিমানের পরিচালনা পর্ষদ সদস্য ব্যারিস্টার তানজিব উল আলম।

প্রত্যক্ষদর্শী সাংবাদিক শরিফুজ্জামান জাগো নিউজকে জানান, পৌনে ৪টার মধ্যে ১৬২জন যাত্রীর বোর্ডিং ও ইমিগ্রেশন সম্পন্ন হয়। পরে পাসপোর্ট চেকিং ইউনিট অতিক্রম করে যাত্রীরা এক ঘণ্টা বসে থাকেন। বেশ কজন ভিআইপি যাত্রীর সঙ্গে ওই ফ্লাইটে ছিলেন ব্যারিস্টার তানজিব উল আলম। ফ্লাইট বিলম্ব হওয়ায় তিনি ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান। উপস্থিত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এয়ারপোর্ট সার্ভিসের মহাব্যবস্থাপক নুরুল ইসলাম হাওলাদারের কাছ থেকে বিলম্বের কারণ জানতে চান।

তানজিব উল আলম প্রশ্ন করেন, ‘এয়ারপোর্ট সার্ভিসের এমন করুণ দশা কেন।’

এ বিষয়ে বিমানের এপিএসজিএম নুরুল ইসলাম হাওলাদার জাগো নিউজকে বলেন, ‘তোপের মুখে পড়ার মতো কোনো ঘটনা ঘটেনি। ফ্লাইট বিলম্বের কারণে তিনি একটু বিরক্ত হয়েছেন এবং বিলম্বের কারণ জানতে চান।’

তিনি আরও বলেন, ‘আমরা ওনাকে বলেছি আজ সকালের কাঠমান্ডুগামী ফ্লাইটটি কিছুটা বিলম্বে ছেড়েছে। ওই ফ্লাইটটি ঢাকায় ফিরে এসে আবার ব্যংককের উদ্দেশে ছেড়ে যায়। বুঝিয়ে বলার পর তিনি বিষয়টি বুঝেছেন।’

আরএম/জেডএ/এমএস

আরও পড়ুন