ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

আমজাদ খান চৌধুরীর মৃত্যুতে এফবিসিসিআই সভাপতির শোক

প্রকাশিত: ০২:২২ পিএম, ০৮ জুলাই ২০১৫

বিশিষ্ট ব্যবসায়ী মেজর জেনারেল (অব.) আমজাদ খান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি আব্দুল মাতলুব আহমাদ।

আমজাদ খান চৌধুরী দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী। সাবেক এই সেনা কর্মকর্তার হাত ধরে ১৯৮১ সালে প্রাণ-আরএফএল গ্রুপের যাত্রা শুরু হয়।

তাৎক্ষণিক শোকবার্তায় মাতলুব জাগো নিউজকে বুধবার রাত পৌনে ৮টার দিকে বলেন, আমজাদ খান চৌধুরী সব সময় নতুন ব্যবসায়ীদের প্রতি সহায়ক হয়ে হাত বাড়িয়ে দিতেন। আমরা ব্যবসায়ী সমাজ নানাভাবে তার কাছে সহায়তা পেয়েছি। তিনি আমাদের অভিভাবকের মতো ছিলেন।

এফবিসিসিআই সভাপতি আরো বলেন, আমজাদ খান চৌধুরী সততা আর নিষ্ঠা নিয়ে ব্যবসা পরিচালনা করে গেছেন। তার কাছ থেকে আমাদের অনেক কিছু শেখার আছে। বিশিষ্ট এই মানুষটির মুত্যু আমাদের ব্যবসায়ী সমাজের জন্য অপূরণীয় ক্ষতি। আল্লাহ তাকে বেহেশত নসিব করুন।

ব্যবসায়িক স্মৃতিচারণ করে মাতলুব আহমাদ বলেন, আমজাদ খান চৌধুরী যখন প্রপ্রার্টির ব্যবসা শুরু করেন সেই সময় আমিও তার গ্রাহক ছিলাম। দেখেছি, তিনি কথা দিয়ে কথা রাখতেন।

তিনি আরো বলেন, আমি আমজাদ খান চৌধুরীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

এসএ/বিএ/আরআইপি