ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিআরটিসিসহ প্রশাসনের শীর্ষ ৩ পদে রদবদল

প্রকাশিত: ১২:৩৪ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৪

বিআরটিসি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এবং বিসিএসআইআর শীর্ষ পদে পরিবর্তনসহ ১০ অতিরিক্ত সচিবের দপ্তর বদল হয়েছে। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত দুটি আদেশ জারি করে।

বিআরটিসির চেয়ারম্যান জসীম উদ্দিন আহমেদকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক, অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী সদস্য মিজানুর রহমানকে বিআরটিসির চেয়ারম্যান এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব এ কে এম আসাদুজ্জামানকে বিসিএসআইআর’র চেয়ারম্যান করা হয়েছে।

বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আলী ওয়ারেসীকে অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী সদস্য করা হয়েছে।

আলাদা আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিনকে শিক্ষা মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী সালাহউদ্দিন আকবরকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

এছাড়া এনটিআরসিএ’র সদস্য রফিকুল ইসলামকে নৌ মন্ত্রণালয়ে এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শফিকুল ইসলামকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নাজনীন বেগমকে বাণিজ্য মন্ত্রণালয় এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক মোস্তফা কামাল উদ্দিনকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।