ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

পুলিশ সুপার পদমর্যাদার ১০ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০২:৪৮ পিএম, ২৬ নভেম্বর ২০১৭

বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ১০ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়।

বদলিকৃত কর্মকর্তারা হলেন- পটুয়াখালীর এসপি সৈয়দ মোসফিকুর রহমানকে পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (এসবি), ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এসপি সমমর্যাদার উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমানকে সাতক্ষীরা জেলায়, পিরোজপুরের এসপি মো. ওয়ালিদ হোসেনকে ডিএমপি’র ডিসি হিসেবে, সাতক্ষীরা জেলার এসপি মো. আলতাফ হোসেনকে ট্যুরিস্ট পুলিশে, ডিএমপি’র ডিসি মোহাম্মদ মইনুল হাসানকে পটুয়াখালী জেলার এসপি হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়াও একই আদেশে মিশন (লাইবেরিয়া) থেকে ফেরা ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার মো. সাহেদ আল মাসুদকে ডিএমপি’র ডিসি হিসেবে, মিশন (দারফুর) হতে ফেরা এসপিবিএন এর পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে হাইওয়ে পুলিশ মাদারীপুর অঞ্চলের পুলিশ সুপার হিসেবে, হাইওয়ের পুলিশ মাদারীপুর অঞ্চলের এসপি মো. সাজিদ হোসেনকে আরএমপি’র ডিসি হিসেবে, মিশন (দারফুর) থেকে ফেরা ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মাহবুব হাসানকে ৬ এপিবিএন মহালছড়ির অধিনায়ক (পুলিশ সুপার) এবং মিশন (দারফুর) থেকে ফেরা পুলিশ অধিদফতরে রিপোর্টকৃত পুলিশ সুপার এম এ জলিলকে পুলিশ অধিদফতরের এআইজি পুলিশ হেডকোয়ার্টার্স বদলি বা পদায়ন করা হয়েছে।

এআর/জেএইচ/এমএস

আরও পড়ুন