ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১২:১৯ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৪

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদনসহ বেশ কিছু প্রকল্পের উদ্ধোধন করতে আগামীকাল শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গোপালগঞ্জ জেলা প্রশাসকের কাছে প্রেরিত প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল ৯টা ১৫ মিনিটে তেজগাঁও বিমান বন্দর থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাত্রা করবেন। ১০টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের সমাধী সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নিবেন।

এরপর সকাল ১০টা ৩০ মিনিট থেকে ৩টা ৩০ মিনিটের মধ্যে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার ১০ হাজার পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদান, টুঙ্গিপাড়া ৫ এমভিএ বিদ্যুৎ উপকেন্দ্র, উপজেলা পরিষদ ভবনে স্থাপিত ৩০ কিলোওয়াট সোলার প্যানেল, কোটালীপাড়া উপজেলার রাজাপুর খেয়াঘাট-জহরেরকান্দি সড়কের চাইনেজ, গার্ডার ব্রিজ, উপজেলার পূর্ব লাটেঙ্গ-পশ্চিম লাটেঙ্গা সড়কের ১৫০ মিঃ চেইনেজে, ভাঙ্গারহাট বিলের উপর ১৭ মিঃ আরসিসি গার্ডার ব্রীজ, বান্ধাবাড়ী ইউনিয়ন পরিষদ-ভাই ভাই বাজার সড়কের ৫৭২ মিঃ, চেইনেজে ৩০.৫ মিঃ, আরসিসি গার্ডার ব্রীজ এবং টুঙ্গিপাড়া উপজেলা সোনালী বাংকের নিজস্ব ভবনের উদ্ধোধন করবেন।

গোপালগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়াসহ সারা জেলায় তিনস্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। মহাসড়কসহ বিভিন্ন সড়কে পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রধানমন্ত্রীর এ সফর নির্বিঘ্নে শেষ হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হবার পর চতুর্থবারের মত গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।