ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিমানবন্দর-বিশ্বরোড সড়কে তীব্র যানজট

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০:৫২ এএম, ১৮ অক্টোবর ২০১৭

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দেশে ফেরা উপলক্ষে নেতাকর্মীদের ঢল নেমেছে বিমানবন্দর বিশ্বরোড মহাসড়কে। ফলে রাজধানী থেকে বিমানবন্দর যাওয়ার সড়কে সৃষ্টি হয়েছে তীব্র যানজট।

বাস-ট্রাক, মোটরসাইকেলবহর আর মিছিলে মিছিলে সড়ক যেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দখলে। ট্রাফিক পুলিশকে নিরূপায় অবস্থান করতে দেখা যায় মূল সড়কে।

টানা তিন মাসের বেশি সময় ধরে চিকিৎসার জন্য লন্ডনে অবস্থান শেষে বুধবার বিকেলে দেশে ফিরছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

লন্ডনের হিথ্রো বিমানবন্দরে রাত ২টায় (বাংলাদেশ সময়) দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও লন্ডন বিএনপির হাজারও নেতাকর্মী চেয়ারপারসনকে বিদায় জানান।

jam

আজ (বুধবার) বাংলাদেশ সময় বিকেল ৫টা ৪০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে সাবেক এ প্রধানমন্ত্রীর।

খালেদা জিয়ার ফেরা উপলক্ষে বেলা ৩টা থেকে বিশ্বরোডে যানজটের সৃষ্টি হয়েছে। সময় গড়িয়ে বিকেল ৪টার মধ্যে তা ব্যাপক আকার ধারণ করেছে। যান চলাচল এক রকম স্থবির হয়ে পড়েছে। ফলে ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ। সড়কে কমে গেছে গণপরিবহন। যেসব গণপরিবহন চলাচল করছে তাতে যাত্রী ওঠা ও নামারও উপায় নেই।

যানজটের কারণে সাধারণ মানুষকে হেঁটে গন্তব্যে যেতে দেখা গেছে।

জেইউ/এএইচ/এমএস

আরও পড়ুন