ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

‘পাশের বাড়িতে থেমে থেমে গুলির শব্দ পাচ্ছি’

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৪১ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০১৭

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মিরপুরের মাজার রোডের একটি বাড়িতে অভিযান চালাতে যায় র‌্যাব। অভিযান শুরু হলে কিছুক্ষণ পর র ৩টি বিস্ফোরণ ঘটায় ভেতরে অবস্থানকারীরা। পরে বাড়িটি ঘিরে ফেলে তারা।

এদিকে র‍্যাবের অভিযানের সময় বিস্ফোরণের শব্দে আতঙ্কিত মাজার রোডের বর্ধনবাড়ি এলাকার ভাঙ্গাওয়াল গলির বাসিন্দারা। আতঙ্কিত এক যুবক বিস্ফোরণের শব্দ পেয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। তিনি বর্তমানে একটি বেসরকারি টেলিভিশনের সংবাদ উপস্থাপক হিসেবে কর্মরত।

পোস্টটি তুলে ধরা হলো
‘আল্লাহ সহায়! ট্রান্সফরমার বার্স্ট হয়েছে বলে ভেবেছিলাম...এখন দেখি বোমা বিস্ফোরণ... আমাদের বেডরুম ধোয়ায় ভরে গেছে...বিকট শব্দে পাশের বিল্ডিংয়ের গ্লাস ভেঙে গেছে...পরপর ৫/৬টি বোমা ফাটল...পুরো এলাকা র‍্যাব পুলিশ ঘিরে রেখেছে...সম্ভাব্য র‍্যাব অভিযানের ভয়ে আমরা ফ্ল্যাটের মাঝখানে অবস্থান নিয়েছি...আন্দাজ করছি পাশের বাড়িতে কিছু একটা হচ্ছে! থেমে থেমে গুলির শব্দ পাচ্ছি।’

এদিকে জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও ও বিস্ফোরণের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের প্রধান মুফতি মাহমুদ খান।

সর্বশেষ রাত ২টা ৩০ মিনিটের পরিস্থিতি
বাড়িটির আশেপাশের এলাকার বাসিন্দাদের নিরাপদে সরিয়ে নেয়ার চেষ্টা করছে র‍্যাব। পুরো এলাকা ঘিরে রেখেছে র‍্যাব ও পুলিশের সদস্যরা। সুবিধাজনক সময়ে বাড়িটির ভেতরে প্রবেশের পরিকল্পনা তৈরি করছেন তারা।

এআর/বিএ

আরও পড়ুন