ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

এসআই ও তার স্ত্রীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৭:২৭ পিএম, ০৮ জুলাই ২০১৭

রাজধানীর মিরপুরের রূপনগর থেকে বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুস সাত্তার ও তার স্ত্রীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ধারণা করছে, ‌‘স্ত্রীকে গুলি করে আত্মহত্যা করেছেন সাত্তার’।

শনিবার রাতে রূপনগর আবাসিক এলাকার ২২ নম্বর রোডের ৩২ নম্বর ভাড়া বাসা থেকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে রূপনগর থানা পুলিশ। উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর রূপনগরের ওই বাড়িটিতে যান পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনারসহ (ডিসি) একাধিক ঊর্ধ্বতন কর্মকর্তা। ঘটনাস্থলের আলামত ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে তারা ধারণা করছেন এটি ‘আত্মহত্যা’। পারিবারিক কলহের জের ধরে সাত্তার তার স্ত্রী সোমা আক্তারকে হত্যা করে নিজেই নিজেকে গুলি করে বলে মনে করছে পুলিশ।

ডিএমপির মিরপুর বিভাগের ডিসি মো. মাসুদ আহমেদ  জানান, কীভাবে এবং কী কারেণে তারা গুলিবিদ্ধ হয়েছে সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে সদ্য বাড্ডা থানায় যোগ দেয়ায় এসআই সাত্তারের ও তার পারিবারিক বিষয়ে বেশি কিছু জানে না বাড্ডা থানা।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জাগো নিউজকে জানান, ঈদুল ফিতরের আগের দিন বাড্ডা থানায় যোগদান করেন সাত্তার। নিহত দুজনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে রাখা হয়েছে। রোববার সকালে তাদের ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্তের পর এ ঘটনার প্রাথমিক কারণ স্পষ্ট হবে।  

এআর/জেডএ

আরও পড়ুন