ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

সেলফি তুলে মোটরসাইকেল পেলেন হুয়াওয়ে গ্রাহক

প্রকাশিত: ০৭:৩৯ এএম, ৩১ মে ২০১৭

‘সেলফি উইথ সাকিব’ কনটেস্টে অংশ নিয়ে সেলফি তুলে একটি মোটরসাইকেল জিতে নিয়েছেন মোহাম্মদ সোহেল নামে রাজধানীর খিলগাঁও এলাকার এক হুয়াওয়ে গ্রাহক।

হুয়াওয়ে ওয়াইথ্রি-২ কিনে সেফলি তুলে কয়েকটি সহজ ধাপ পার করে কনটেস্টে সৌভাগ্যবান জয়ী হিসেবে নির্বাচিত হন সোহেল। এতে এ সপ্তাহের অ্যাডিক্সিন মোটরসাইকেল জিতে নেন তিনি।

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোর থেকে ওই হ্যান্ডসেটটি কিনেছিলেন তিনি।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ‘সেলফি উইথ সাকিব’ ক্যাম্পেইন চালু করেছে হুয়াওয়ে। ক্যাম্পেইনে নির্দিষ্ট মডেলের হুয়াওয়ে স্মার্টফোন কিনলে সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তোলার সুযোগ পাবেন ক্রেতারা। এছাড়া ক্রেতাদের জন্য আকর্ষণীয় অ্যাডিক্সিন মোটরসাইকেলসহ নানান উপহার এবং অপারেটর বান্ডেল অফার রয়েছে।

মোট ১০০ জন সৌভাগ্যবান ক্রেতা পাবেন সাকিব আল হাসানের সঙ্গে আলাদাভাবে সেলফি তোলার সুযোগ। এছাড়া প্রতি সপ্তাহে একজন সৌভাগ্যবান ক্রেতা পাবেন অ্যাডিক্সিন মোটরবাইক জেতার সুযোগ।

নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট কিনে মোবাইলের মেসেজ অপশনে গিয়ে HW<space>IMEI<space>SWS টাইপ করে ৬৯৬৯ নম্বরে পাঠিয়ে দিতে হবে। কিছুক্ষণ পরই মোবাইলে ফিরতি মেসেজ পাবেন গ্রাহক এবং বিজয়ীর সঙ্গে হুয়াওয়ে কল সেন্টার থেকে যোগাযোগ করা হবে। হুয়াওয়ের এ ক্যাম্পেইন চলবে ঈদের আগেরদিন পর্যন্ত।

এমআরএম/এসআর/জেআইএম