ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

রাজধানীতে দুই তরুণীকে গণধর্ষণ

প্রকাশিত: ০৮:১২ পিএম, ৩০ এপ্রিল ২০১৫

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় দুই তরুণী (১৪) গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এই দুই তরুণী একটি বৈদ্যুতিক সুইচ উৎপাদনের কারখানায় একইসঙ্গে কাজ করতো।

২৭ এপ্রিল ধর্ষিতা এক তরুণীর মা গ্রামের বাড়িতে বেড়াতে যান। ফলে রাতে ঘুমানোর জন্য সেই তরুণী তার এক বান্ধবির বাসায় গেলে ওই রাতেই তারা দুজন গণধর্ষণের শিকার হন।

বৃহস্পতিবার দুপুরে পরিবারের দেওয়া অভিযোগের ভিত্তিতে তাদের দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। যাত্রাবাড়ী থানার এসআই আব্দুল্লাহ এ তথ্য নিশ্চিত করেন।

এসআই আব্দুল্লাহ জানান, সন্ধ্যার দিকে ধর্ষিতা তরুণীর মামাতো ভাই বেল্লাল (২৫) ফলের জুস নিয়ে তার বাসায় আসে। গল্প করতে করতে তাকে এবং তার বাসায় ঘুমোতে আসা বান্ধবীকে জুস খাইয়ে দেয় বেল্লাল। জুস খাওয়ার পর তারা দুজনই অচেতন হয়ে পড়েন। এরপর বেল্লাল আরো তিন যুবককে ওই বাসার ভেতরে প্রবেশ করায়। তারা পালাক্রমে দুই তরুণীকে ধর্ষণ করে।

বিষয়টি সকালে জানাজানি হয়ে যায়। প্রথমে ধর্ষণের বিষয়টি লুকানোর চেষ্টা করে দুই তরুণীর পরিবার। তবে তারা অসুস্থ হয়ে পড়ায় বিষয়টি জানাজানি হয়ে যায়। এরপর ধর্ষিতার বাবা ঘটনার তিনদিন পর ৩০ এপ্রিল যাত্রাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই দুই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে নিয়ে আসেন। বর্তমানে তারা সেখানেই রয়েছেন।

এসআরজে