ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে বাংলাদেশি ট্যাক্সিচালক খুন

প্রকাশিত: ০৪:৪৩ এএম, ২৯ আগস্ট ২০১৪

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক বাংলাদেশি ট্যাক্সিচালক মোহাম্মদ কামালউদ্দিন (৪৭)  খুন হয়েছেন। নিউইয়র্কের স্থানীয় সময় বুধবার ভোর সাড়ে ৩টায় রাজ্যের স্ট্যামফোর্ডে এই ঘটনা ঘটে। হত্যার পর রাস্তার ধারে তার লাশ ফেলে পালিয়ে যায় ঘাতকরা।

নিহত কামালউদ্দিনের গ্রামের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলায়। তবে স্ত্রী ও এক শিশু সন্তানকে নিয়ে ডোটেল রোডের বাড়িতে থাকতেন কামালউদ্দিন।

স্থানীয় পুলিশ জানিয়েছে, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে স্টামফোর্ডের  ডোটেল রোডে নির্মাণ শ্রমিকরা প্রথমে কামালের দেহ পড়ে থাকতে দেখে। এরপর তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরীক্ষা-নিরীক্ষার পর কামালউদ্দিনকে হত্যা করা হয়েছে বলে নিশ্চিত হন। তার মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

স্ট্যামফোর্ডের পুলিশ ক্যাপ্টেন রিচার্ড কনক্লিন জানান, কামালউদ্দিনের পেটে ও বুকে ১৫-১৬ টি আঘাত করা হয়েছে। যাত্রীবেশী ছিনতাইকারীরা এই হত্যাকাণ্ড ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে, চট্টগ্রাম সমিতির সভাপতি কাজী আজমসহ কয়েকজন প্রবাসী এমন খবর পেয়ে নিউইয়র্ক থেকে স্ট্যামফোর্ডের ডোটেল রোডে কামালের বাড়িতে ছুটে যান। তারা স্থানীয় পুলিশ প্রশাসনের সঙ্গে কথা বলে অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।