ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

সংসদের দক্ষিণ প্লাজায় মারুফ সাকলানের জানাজা

প্রকাশিত: ১২:৩৮ পিএম, ১৮ এপ্রিল ২০১৭

নীলফামারী-৪ আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য কর্নেল (অব.) এ এ মারুফ সাকলানের (৭৩) নামাজে জানাজা জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার বিকেলে তার জানাজায় অংশ নেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার, চিফ হুইপ, মন্ত্রী, সংসদ সদস্যরা, জাতীয় সংসদের  সিনিয়র সচিব, সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীরা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা ও অসংখ্য গুণগ্রাহী।

এরআগে সকাল সাড়ে ১০টায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মারুফ সাকলান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি এক ছেলে ও এক  মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানাজা শেষে জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপারসন ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, প্রধান হুইপ আ স ম ফিরোজ,  সংসদে বিরোধী দলীয় নেতার পক্ষে শওকত চৌধুরী মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এর আগে মরহুমের রাজনৈতিক সহকর্মী ও পরিবারের পক্ষ থেকে তাঁর কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে স্মৃতিচারণ করা হয়। জানাজা পরিচালনা করেন সংসদ সচিবালয় মসজিদের ইমাম মাও. মো. নূরুল ইসলাম। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এইচএস/এসআর/এমএস

আরও পড়ুন