ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

আন্তর্জাতিক প্রতিযোগিতায় পদকজয়ীদের বিজিবির সংবর্ধনা

প্রকাশিত: ১১:২৩ এএম, ১৮ এপ্রিল ২০১৭

আন্তর্জাতিক প্রতিযোগিতায় ভারোত্তোলন, ভলিবল, হ্যান্ডবল ও আরচারি দলের পদকজয়ী খেলোয়ারদের সংবর্ধনা দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার সকালে রাজধানীর পিলখানার বিজিবি সদর দফতরে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

BGB

অনুষ্ঠানে ভারোত্তোলন ফেডারেশন এবং বর্ডার গার্ড ক্রীড়া বোর্ডের ভলিবল, হ্যান্ডবল ও আরচারি দলের খেলোয়াড়দের হাতে ফুলেল শুভেচ্ছা ও উপহার তুলে দেন বিজিবি মহাপরিচালক ও ভারোত্তোলন ফেডারেশনের সভাপতি মেজর জেনারেল আবুল হোসেন।

ভারোত্তোলনে ২০১৬ সালে এসএ গেমসে এবং কাতারে অনুষ্ঠিত আন্তর্জাতিক ভারোত্তোলন প্রতিযোগিতায় অংশ নিয়ে মাবিয়া আক্তার (সীমান্ত) স্বর্ণপদক এবং জুহুরা আক্তার রেশমা কাতারে অনুষ্ঠিত আন্তর্জাতিক প্রতিযোগিতায় স্বর্ণপদক অর্জন করেছেন।

BGB

বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন ভারোত্তোলনে কৃতিত্বপূর্ণ অবদান রাখায় মাবিয়া আক্তার (সীমান্ত), জুহুরা আক্তার রেশমা, ফুলবতী চাকমা ও নারী কোচ শাহারিয়ার সূচিকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান।

এছাড়া বিজিবির ১৫টি দল জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে কৃতিত্ব প্রদর্শন করায় ওই দলগুলোর সদস্যদের সংবর্ধনা দেয়া হয়।

BGB

২০১৬ সালে বিজিবির খেলোয়াড়রা ফেডারেশন ও জাতীয় পর্যায়ে ২০টি প্রতিযোগিতায় অংশ নিয়ে মোট আটটিতে চ্যাম্পিয়ন, ছয়টিতে রানারআপ এবং তিনটিতে তৃতীয় স্থান লাভ করে।

এছাড়াও আন্তর্জাতিক পর্যায়ে ১৩টি প্রতিযোগিতায় অংশ নিয়ে তিনটি স্বর্ণ, আটটি রৌপ্য ও ১৫টি ব্রোঞ্জ পদক অর্জন করে।

BGB

অনুষ্ঠানে বিজিবির মহাপরিচালক ভলিবল দলের কৃতি খেলোয়াড় নায়েব সুবেদার সৈয়দ আতিকুর রহমান ও অবৈতনিক ল্যান্স নায়েক নারায়ণ দেবনাথ; হ্যান্ডবল দলের অবৈতনিক ল্যান্স নায়েক মো. সোহেল রানা, অবৈতনিক ল্যান্স নায়েক মো. মাহবুবুর রহমান, অবৈতনিক ল্যান্স নায়েক মো. মেহেদী হাসান, অবৈতনিক ল্যান্স নায়েক মো. সামসুদ্দিন সানি, অবৈতনিক ল্যান্স নায়েক মো. ইলিয়াস শেখ ও সিপাহী মো. মাসুম আহমেদকে এবং আরচারি দলের সিপাহি মো. সানোয়ার হোসেন ও সিপাহী মো. নাজমুল হুদাকে অভিনন্দন জানান।

অনুষ্ঠানে বিজিবির ঊর্দ্ধতন কর্মকর্তারা এবং বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের কর্মকর্তা, কোচ ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

জেইউ/এসআর/পিআর

আরও পড়ুন