ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

রাজধানীতে ৯ প্রতিষ্ঠানকে তিন লাখ টাকা জরিমানা

প্রকাশিত: ০৮:১১ পিএম, ০৫ এপ্রিল ২০১৭

রাজধানীতে অভিযান চালিয়ে নয় প্রতিষ্ঠানকে তিন লাখ টাকা জরিমানা করেছে ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫), ঢাকা জেলা প্রশাসক, বিএসটিআই ও ঢাকা উত্তর সিটি করর্পোরেশন (ডিএনসিসি)।

মঙ্গলবার এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল এবং ঢাকা জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট রবীন্দ্র চাকমা ও ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার এবং মাছুম আলী বেগ এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল জানান- অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বিক্রি করায় কাকলী বনানীর শুভ কনফেকশনারী অ্যান্ড বিরিয়ানি হাউজকে ৩০ হাজার টাকা, প্রিন্স রেস্তোরাঁকে ২০ হাজার টাকা, নিউ ক্যাফে বন্ধু রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা, বৈশাখী রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা, চিলে কোঠা রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা; গুলশানে চিটাগাং বুল রেস্টুরেন্টকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

এছাড়া গুলশান-২ এ রাস্তার উপর নির্মাণ সামগ্রী ফেলে জনসাধারণের চলাচলে বিঘ্ন সৃষ্টি করায় মো. নাজিম উদ্দিনকে ২৫ হাজার টাকাসহ সর্বমোট দুই লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেন ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার এবং মাসুম আলী বেগ।

এবং আদাবরে আজমেরী বাজার সুপার সপ নিম্নমানের সাবান, শ্যাম্পু, চানাচুর ও বিস্কুট বিক্রয় করায় এর ব্যবস্থাপক মাহমুদুল হাসান শাহিনকে ৪০ হাজার টাকা এবং রোচক ফুড প্রডাক্টস বিএসটিআই লাইসেন্স ব্যতীত খাদ্যপণ্য তৈরি ও বিক্রি করায় এর ব্যবস্থাপক মো. সোলায়মানকে ১০ হাজার টাকা জরিমানা করেন ঢাকা জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট রবীন্দ্র চাকমা।

এমইউ/বিএ