ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বোমার স্প্লিন্টারের আঘাতে র‌্যাব গোয়েন্দাপ্রধানের মৃত্যু

প্রকাশিত: ০৫:২৫ এএম, ৩১ মার্চ ২০১৭

সিলেটের জঙ্গি আস্তানায় বোমা বিস্ফোরণে আহত র‌্যাবের গোয়েন্দাপ্রধান লে. কর্নেল আবুল কালাম আজাদ চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার পর আজ তার মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত সম্পন্ন হয়। এরপর কর্তব্যরত চিকিৎসক জানান, বোমা বিস্ফোরণের স্প্লিন্টারের আঘাতে তার মৃত্যু হয়েছে।

ঢামেক হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ জাগো নিউজকে জানান, আজ সকাল পৌনে ৮টার দিকে ক্যান্টনমেন্ট থানা পুলিশ তার মরদেহ হাসপাতালের মর্গে নিয়ে আসে। সকাল ৯টায় ময়নাতদন্ত শুরু হয়। ১০টায় শেষ হয়।

তিনি বলেন, একটি স্প্লিন্টার তার বাম চোখ দিয়ে ঢুকে ব্রেনে অাঘাত করে। ময়নাতদন্তে ব্রেন থেকে একটি স্প্লিন্টার পাওয়া গেছে। বোমা বিস্ফোরণের স্প্লিন্টারের আঘাতে তার মৃত্যু হয়েছে বলে জানান ডা. সোহেল।

ময়নাতদন্তের পর মরদেহ নিয়ে গেছেন ক্যান্টনমেন্ট থানা পুলিশ ও সদর দফতরের র‌্যাব সদস্যরা।

র‌্যাব সদর দফতর জানিয়েছে, লে. কর্নেল আবুল কালাম আজাদ বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে ঢাকার সিএমএইচ এ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মরহুমের ১ম নামাজে জানাজা বাদ জুমা সেনানিবাস কেন্দ্রীয় মসজিদে এবং ২য় নামাজে জানাজা র‌্যাব সদর দফতরে বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। এরপর ঢাকা সামরিক কবরস্থান বনানীতে মরদেহ দাফন করা হবে।

জেইউ/জেডএ/এমএস

আরও পড়ুন