ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

দুই পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপির শোক

প্রকাশিত: ০৭:১৬ পিএম, ২৬ মার্চ ২০১৭

সিলেটের ‌‘জঙ্গি আস্তানা’র পাশে দুইটি বোমা বিস্ফোরণে দুই পুলিশ কর্মকর্তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) এ কে এম শহীদুল হক। রোববার রাতে এক শোক বার্তায় তিনি এ শোক প্রকাশ করেন।

শোক বার্তায় আইজিপি বলেন, শহীদ কয়ছর ও মনিরুল দেশের গর্ব, পুলিশ বাহিনীর গৌরব। তারা দেশের জন্য আত্মোৎসর্গ করেছেন। তাদের এ আত্মত্যাগ পুলিশ সদস্যদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে। বাংলাদেশ পুলিশ চিরদিন কৃজ্ঞতার সাথে তাদের এ অসামান্য অবদান স্বীকার করবে।

আইজিপি এ বর্বর ও কাপুরুষোচিত হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, পুলিশ সদস্যদের মনোবল দৃঢ় রয়েছে। তারা জীবন বাজি রেখে জঙ্গিবাদ ও সন্ত্রাস মোকাবেলায় বদ্ধপরিকর।

আইজিপি জঙ্গিবাদ মোকাবেলায় দেশের সকল শ্রেণি-পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেছেন এবং জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন।

শোক বার্তায় আইজিপি দুই পুলিশ সদস্যসহ নিহত অন্যান্য নাগরিকের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন এবং নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

উল্লেখ্য, সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়িতে ‘জঙ্গি আস্তানা’র পাশে পরপর দুইটি বোমা বিস্ফোরণে পুলিশের আদালত পরিদর্শক (সিএসআই) চৌধুরী আবু মো. কয়ছর ও জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলামসহ ছয়জন নিহত হন।

এআর/আরএস