ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিমানবন্দর ও কারাগারে বিশেষ সতর্কতা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০:১৯ এএম, ১৭ মার্চ ২০১৭

রাজধানীর আশকোনায় র‌্যাবের অস্থায়ী ক্যাম্পে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় দেশের সব বিমানবন্দর, কারাগার ও নদীবন্দরে বিশেষ সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন জাগো নিউজকে বলেন, আশকোনার ঘটনার পর অন্য কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে এ বিশেষ সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক ইকবাল করিম জাগো নিউজকে জানান, বিমানবন্দরে অতিরিক্ত সতর্কতা জারি করা হয়েছে। তবে রেড অ্যালার্ট জারি করার মতো কোনো ঘটনা ঘটেনি।

কারাগারে অতিরিক্ত সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত কারা মহাপরিদর্শক কর্নেল ইকবাল হাসান জাগো নিউজকে বলেন, কারাগারগুলোতে এমনিতেই সবসময় সতর্কতামূলক ব্যবস্থা জারি থাকে। তবে হামলার পর আমরা অতিরিক্ত সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করেছি।

এছাড়া সদরঘাটসহ দেশের সর নদীবন্দরেও বিশেষ সর্তকতা জারি করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার দুপুর ১টার দিকে রাজধানীর আশকোনায় র‌্যাবের অস্থায়ী ক্যাম্পে আত্মঘাতী বোমা হামলা চালিয়েছে এক যুবক। ওই ঘটনায় হামলাকারী যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তার শরীর ক্ষতবিক্ষত হয়ে গেছে। এছাড়া হামলায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরএম/এআর/আরএস/পিআর

আরও পড়ুন