ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

ভবন ধস : উদ্ধারে ব্যাঘাত ঘটাচ্ছেন উৎসুক জনতা

প্রকাশিত: ১১:৩৭ এএম, ১৫ এপ্রিল ২০১৫

রাজধানীর রামপুরার পূর্ব হাজীপাড়ার বৌবাজার এলাকায় একটি টিনসেড বাড়ি দেবে যাওয়ার ঘটনায় উদ্ধার কাজে ব্যাঘাত ঘটছে। ওই ঘটনায় অন্তত ৪ জনের প্রাণহানি ও বেশ কয়েকজন আহত হওয়া খবর পাওয়া গেছে। বুধবার পৌনে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আটকেপড়াদের উদ্ধারে কাজ করছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত উল্লাহ। তবে স্থানীয় ও আশপাশের হাজার হাজার উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় করায় উদ্ধার কাজে ব্যাঘাত ঘটছে বলে জানা গেছে।

ঘটনাস্থল থেকে আমাদের নিজস্ব প্রতিবেদক মানিক মোহাম্মদ জানান, রামপুরার পূর্ব হাজীপাড়ার বৌজাবার এলাকায় একটি টিনসেড বাড়ি হঠাৎ করে পানির নিচে দেবে যায়। এ ঘটনায় বাড়ির ভিতরে বেশ কয়েকজন আটকা পড়েছে। দেবে যাওয়া বাড়ির মালিকের নাম মনির চৌধুরী।

ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে উদ্ধার অভিযান শুরু করে। এছাড়া বাড়ির নিচে আটকাপড়াদের উদ্ধার করার অভিযান অব্যাহত রয়েছে। তবে স্থানীয় ও আশপাশের হাজার হাজার উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় করায় উদ্ধার কাজ ব্যহত হচ্ছে।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, এখন পর্যন্ত ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া বাড়ির নিচে আটকা পড়াদের উদ্ধার করার অভিযান অব্যাহত রয়েছে।

এমএম/একে/আরএস/আরআই