ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

জেলা সফরে যাচ্ছেন ইসি কমিশনাররা

প্রকাশিত: ০৬:৪৪ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৭

দেশের বিভিন্ন জায়গায় উপ-নির্বাচন, সিটি কর্পোরেশন, উপজেলা ও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে এলাকাগুলো পরিদর্শনে যাচ্ছেন নতুন নির্বাচন কমিশনাররা। এসময় তারা আইন-শৃঙ্খলাবাহিনীর সঙ্গে বৈঠকও করবেন।

ইসি সচিব মোহাম্মদ আব্দুল্লাহ সোমবার সকালে জাগো নিউজকে জানান, ওই সব এলাকায় সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের জন্য নির্দেশনা দিতেই সফর করবেন কমিশনাররা। আগামী ৬ মার্চ অনেক উপজেলাসহ স্থানীয় সরকারের কিছু নির্বাচন রয়েছে। এ উপলক্ষ্যে দেশের বিভিন্ন জায়গায় সিইসি ও চার কমিশনার পরিদর্শনে যাচ্ছেন। এ সময় আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠকও করবেন তারা।

ইসি সচিব জানান, সোমবার সন্ধ্যায় বরিশাল রওনা দেবেন প্রধান নির্বাচন কমিশানার (সিইসি) কে এম নুরুল হুদা। তিনি বরিশাল-পটুয়াখালী সংশ্লিষ্ট কয়েকটি এলাকায় গিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠক করবেন।

কমিশনার মাহবুব তালুকদার যাবেন কিশোরগঞ্জের হোসেনপুর। নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম যাবেন সিলেট ও সুনামগঞ্জ । নির্বাচন কমিশনার কবিতা খানম যাবেন পাবনা ও নাটোর।  নির্বাচন কমিশনার শাহাদাৎ হোসেন চৌধুরী কুমিল্লা সফর শেষে অন্য একটি এলাকায় যাবেন।

৬ মার্চের নির্বাচনের আগে সবাই নির্বাচনী এলাকা ঘুরে সুষ্ঠু ভোট আয়োজনে যথাযথ নির্দেশ দেবেন। আর গাইবান্ধা, সুনামগঞ্জ উপ-নির্বাচন ও কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচন উপলক্ষে ৯ মার্চ ইসিতে আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠক হবে বলে জানান ইসি সচিব।

এইচএস/এআরএস/আরআইপি

আরও পড়ুন