ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

প্রধানমন্ত্রী বগুড়া যাচ্ছেন আজ

প্রকাশিত: ০৩:৫৩ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৭

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বগুড়ায় যাচ্ছেন আজ। বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরে নির্মিত দেশের প্রথম মাল্টি স্টোরেজ ওয়ারহাউজ (অত্যাধুনিক বহুতল বিশিষ্ট খাদ্য গুদাম) উদ্বোধন করবেন তিনি।  

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সান্তাহার বহুতল খাদ্য গুদাম প্রকল্প পরিদর্শন ও উদ্বোধন করা ছাড়াও সেখান থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন জেলার নন্দীগ্রাম উপজেলা কমপ্লেক্স ভবন, সোনাতলার বয়ড়া কারিগরি স্কুল অ্যান্ড কলেজ চত্বরে নির্মিত বন্যা আশ্রয় কেন্দ্র, গাবতলী উপজেলার মোস্তাফিজার রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় চত্বরে নির্মিত বন্যা আশ্রয় কেন্দ্র, শাজাহানপুর থানা ভবন, শাজাহানপুর উপজেলার সুলতানগঞ্জ হাইস্কুলে দৃষ্টি প্রতিবন্ধী শিশুদের জন্য নির্মিত হোস্টেল, শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, নন্দীগ্রাম উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এবং সোনাতলা উপজেলার সিচারপাড়া-৩ গুচ্ছগ্রাম প্রকল্প।

পাশাপাশি ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বগুড়া প্রেসক্লাব ভবন ও বগুড়ার শাজাহানপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, দুপচাঁচিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, গাবতলী উপজেলার খৈলসাকুড়ি ব্রিজ, একই উপজেলার জয়ভোগ ব্রিজ, সারিয়াকান্দি উপজেলার হাটফুলবাড়ী ব্রিজ, কৃষিপণ্য বাজারজাতকরণে গ্রামীণ যোগাযোগ উন্নয়ন প্রকল্পের আওতায় সোনাতলা উপজেলার ১০ কিলোমিটার ও সারিয়াকান্দি উপজেলায় ১০ কিলোমিটার রাস্তা নির্মাণ প্রকল্প।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা অাজ বিকেল ৩টায় সান্তাহার স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করার কথা রয়েছে।

জেডএ/এমএস

আরও পড়ুন