ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

সালাহউদ্দিনকে উদ্ধারে পুলিশ আপ্রাণ চেষ্টা করছে : আইজিপি

প্রকাশিত: ১১:২৬ এএম, ২৭ মার্চ ২০১৫

বিএনপি নেতা সালাহউদ্দিনকে উদ্ধার করেত আপ্রাণ চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশের মহা পরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। শুক্রবার দুপুরে টাঙ্গাইল জেলা পরিষদ মাঠে কমিউনিটি পুলিশের জেলা সমাবেশ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এসময় আইজিপি বলেন, দেশে পেট্রোলবোমা সন্ত্রাস এখন অনেকটাই কমে এসেছে। হরতাল অবরোধেরও কার্যকারিতা এখন আর নেই। সবকিছুই এখন স্বাভাবিক।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইজিপি বলেন, বিএনপি নেতা সালাহউদ্দিনকে পুলিশ গ্রেফতার করেনি। তবে তিনি নিখোঁজ হলে দায়িত্ব পুলিশের এটা সত্য। কিন্তু নিখোঁজ হলে পরিবারেরও দায়িত্ব আছে মামলা করার। সালাহউদ্দিনের পরিবারের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ করা হয়নি। এরপরও পুলিশ সংশ্লিষ্ট থানায় এ বিষয়ে জিডি করে তদন্ত করছে। আমরা আপ্রাণ চেষ্টা করছি তাকে খুঁজে বের করার।

কমিউনিটি পুলিশিং জেলা কমিটির উপদেষ্টা পুলিশ সুপার (এসপি) সালেহ মোহাম্মদ তানভীরের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি এসএম মাহফুজুল হক নুরুজ্জামান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, জেলা প্রশাসক (ডিসি) মাহবুব হোসেন, কমিউনিটি পুলিশিং জেলা কমিটির আহ্বায়ক আনিসুর রহমান আনিস প্রমুখ।

এএইচ/পিআর