ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

সিসি ক্যামেরার আওতায় আসছে টিএসসি

প্রকাশিত: ১২:৫৪ পিএম, ১৪ মার্চ ২০১৫

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসি শাহবাগ এবং কেন্দ্রীয় শহীদ মিনারে ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো হচ্ছে। শনিবার ঢাবির নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত এক সেমিনারে ঢাকা মহানগর পুলিশের কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া এ কথা জানান।

তিনি বলেন, ঢাকা শহরে ঢোকা এবং বের হওয়ায় স্থানগুলো (এক্সিট ও এন্ট্রি পয়েন্ট) এবং কূটনৈতিক এলাকাকে ইতোমধ্যেই সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। এই মাসের মধ্যে টিএসসি চত্বর, শহীদ মিনার ও শাহবাগ এলাকাকে সিসিটিভির আওতায় নিয়ে আসা হবে, যার ফলে অপরাধ দমন ও শনাক্ত করা সহজ হবে।

বিএনপি জোটের অবরোধ-হরতালের মধ্যেও পুলিশ জনজীবন নির্বিঘ্ন করতে কাজ করে যাচ্ছে জানিয়ে আছাদুজ্জামান বলেন, ঢাকায় আমরা প্রায় স্বাভাবিক পরিবেশে চলে এসেছি।

ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি খন্দকার বজলুল হকের সভাপতিত্বে সেমিনারে মূল প্রবন্ধ পাঠ করেন ডাকসুর সাবেক ভিপি অধ্যাপক মাহফুজা খাতুন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক, অতিরিক্ত মহাপরিদর্শক মোখলেসুর রহমান, সেক্টর্স কমান্ডার ফোরামের চেয়ারম্যান কেএম শফিউল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এএইচ/পিআর