ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বাড্ডায় ৪ খুন মামলার আসামি উজ্জ্বল গ্রেফতার

প্রকাশিত: ০৮:৩৬ এএম, ০১ নভেম্বর ২০১৬

রাজধানীর বাড্ডায় চাঞ্চল্যকর ৪ খুন মামলার আসামি উজ্জ্বলকে (২০) গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত রাতে ডিএমপির ডিবি (উত্তর) গুলশান জোনাল টিম বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

মঙ্গলবার বেলা পৌনে ১টায় ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিএমপির যুগ্ম কমিশনার (ডিবি) আব্দুল বাতেন এ কথা জানান।

তিনি বলেন, উজ্জ্বল ফোর মার্ডারের অন্যতম সহযোগী হিসেবে কাজ করেছে। সে মাহাবুবুর রহমান গামার পাশে অবস্থান করে হামলাকারীদের খবর পৌঁছে দিয়েছিল। আগাম তথ্য দিয়ে হত্যাকাণ্ড ত্বরান্বিত করেছিল। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

উল্লেখ্য, গত বছরের ১৩ আগস্ট বাড্ডার আদর্শনগর পানির পাম্প এলাকায় রাতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন বাড্ডার ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুদ্দিন মোল্লা ও ব্যবসায়ী ফিরোজ আহমেদ মানিক।

গুলিবিদ্ধ ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান গামা চিকিৎসাধীন অবস্থায় পরদিন মারা যান। সর্বশেষ ২৩ আগস্ট রাতে মৃত্যু হয় গ্যারেজ মালিক ও স্থানীয় যুবলীগ নেতা আবদুস সালামের।

আলোচিত এ ৪ হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলার তদন্ত করছে মহানগর গোয়েন্দা পুলিশ।

Accused in Badda 4-murder case held

জেইউ/এনএফ/পিআর

আরও পড়ুন