ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিটাকের ১০৬ প্রশিক্ষণার্থীকে চাকরি প্রদান করল আরএফএল

প্রকাশিত: ০৩:২৭ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০১৫

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) এর ১০৬ জন নারী প্রশিক্ষণার্থীকে চাকরি প্রদান করলো আরএফএল। বৃহস্পতিবার রাজধানীর বিটাক মিলনায়তনে ২১তম কোর্স সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর কাছে ১০৬ জন নারী প্রশিক্ষণার্থীর নিয়োগপত্র হস্তান্তর করেন আরএফএল এর মানব সম্পদ বিভাগের প্রধান সুমিত চক্রবর্তী।

এসময় শিল্প সচিব মো. মোশাররফ হোসেন ভুঁইয়া (এনডিসি), বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) এর মহাপরিচালক মো. আব্দুল মতিন (এনডিসি), আরএফএল এর নিয়োগ ব্যবস্থাপক রাহাদ খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু প্রাণ-আরএফএল গ্রুপের এই কার্যক্রমের জন্যে সন্তোষ প্রকাশ করে ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও তিনি কারিগরি শিক্ষার প্রতি গুরুত্বারোপ করেন এবং বিটাক কর্তৃপক্ষের কাছে প্রশিক্ষণার্থীদের প্রতি মনোযোগী হওয়ার আহ্বান জানান।

আরএফএল এর মানব সম্পদ বিভাগের প্রধান সুমিত চক্রবর্তী জানান, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আরএফএল নিয়মিতভাবে এ ধরনের প্রশিক্ষনার্থীদের নিয়োগ দিয়ে থাকে এবং ভবিষ্যতে প্রাণ-আরএফএল গ্রুপের বিভিন্ন কারখানায় এ ধরনের নিয়োগ অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

উল্লেখ, তিন মাসব্যাপী এই প্রশিক্ষণ কোর্সে ৩০৬ জন নারী প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন এবং তাদের মধ্যে ১০৬ জনকে আরএফএল এর নরসিংদী এবং গাজীপুরের বিভিন্ন কারখানায় নিয়োগ দেয়া হয়।

এমএএস/আরআই