ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

কলাবাগানে ৪২৮ বোতল ফেন্সিডিলসহ আটক ১

প্রকাশিত: ১১:০৬ এএম, ১০ ফেব্রুয়ারি ২০১৫

রাজধানীর কলাবাগান থানাধীন গ্রীন রোড এলাকা হতে ৪২৮ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকারসহ একজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে তাকে আটক করা হয়।

আটককৃতের নাম- সবুজ বেপারী(২৭)। শরিয়তপুর জেলার গোসাইরহাট থানার চরসমনদশা (সিদুলকুড়া বাজার) গ্রামের মৃত শাহজাহান বেপারী ছেলে সবুজ।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-২ এর সহকারি পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মারুফ আহমেদ। তিনি জানান, মঙ্গলবার ১১টায় র‌্যাব -২ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজধানীর কলাবাগান থানাধীন গ্রীন রোড এলাকায় মাদকের একটি চালান আসবে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা গ্রীন রোডস্থ বাড়ী নং-০৪ গ্রীনকর্নার তাজতেহরী ঘরের সামনে অবস্থান করে।

পরে সন্দেহজনক সবুজ রংয়ের প্রাইভেট কার উক্ত এলাকা অতিক্রম করার সময় র‌্যাব সদস্যরা গাড়ির গতি প্রতিরোধ করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে গাড়ি তল্লাশী করে পিছনের ডালায় ২টি সাদা রংয়ের বস্তায় রক্ষিত ৪২৮ বোতল ফেন্সিডিল জব্দ করা হয় এবং সবুজকে আটক করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে আটককৃত সবুজ জানায়, প্রায় ২/৩ বছর যাবৎ তারা এ ব্যবসা করে আসছে। ঢাকা ও পার্শ্ববর্তী বিভিন্ন এলাকা থেকে মোবাইলের মাধ্যমে ফেন্সিডিলের অর্ডার নেয়। বেশ কিছু অর্ডার সংগ্রহ হলে ফেন্সিডিল সংগ্রহের উদ্দেশ্যে তাদের নির্দিষ্ট গাড়ীতে করে সীমান্তবর্তী এলাকায় রওনা দেয়।

সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে অর্ডারকারীদের নিকট বিভিন্ন স্থানে সরবরাহ করতে করতে ঢাকায় আসে।

আটককৃত সবুজের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন এএসপি মারুফ আহমেদ।

জেইউ/আরএস/পিআর