ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

৪ জেলা জজ বদলি

প্রকাশিত: ১১:৩২ এএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৫

বাংলাদেশ সুপ্রীমকোর্টের সঙ্গে পরামর্শক্রমে জেলা ও দায়রা জজ এবং সমপর্যায়ের ৪ কর্মকর্তাকে বদলী পূর্বক নিয়োগ দিয়েছে আইন মন্ত্রণালয়। এ বিষয়ে মন্ত্রণালয় বুধবার এক বিজ্ঞপ্তি জারি করে।

কিশোরগঞ্জের জেলা ও দায়রা জজ আ.ম.মো. সাঈদকে বগুড়ার জেলা ও দায়রা জজ, শেরপুরের জেলা ও দায়রা জজ মো. রবিউল হাসানকে ঝিনাইদহের জেলা ও দায়রা জজ, ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক (জেলা জজ) মো. মোজাম্মেল হককে শেরপুরের জেলা ও দায়রা জজ এবং সাতক্ষীরার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক (জেলা জজ) মোঃ শাহেনুরকে ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক (জেলা জজ) হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

আইনমন্ত্রণালয়ের অন্য এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ সুপ্রীমকোর্টের সঙ্গে পরামর্শক্রমে অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং সমপর্যায়ের ৪৫ কর্মকর্তাকে বর্তমান কর্মস্থল থেকে বদলীপূর্বক নতুন কর্মস্থলে নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়া, মন্ত্রণালয়ের অপর এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ সুপ্রীমকোর্টের সঙ্গে  পরামর্শক্রমে যুগ্ম জেলা জজ ও সমপর্যায়ের ১৪ জন কর্মকর্তাকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি প্রদান করা হয়েছে। একইসঙ্গে  পদোন্নতিপ্রাপ্তদের নতুন কর্মস্থলে নিয়োগও দেয়া হয়েছে।  এর আগে গত মঙ্গলবার আরেক আদেশে বিচার বিভাগের ২৪ কর্মকর্তাকে জেলা জজ পদে পদোন্নতি দেওয়া হয়।

এসএ/এএইচ/আরআই